×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ঐশ্বর্য নয়, রানীর প্রেমে পাগল হয়ে বিয়ে করতে চেয়েছিলেন অভিষেক! পথের কাঁটা হয়ে দাঁড়ান মা জয়া বচ্চন

বলিউডে গ্ল্যামার জগতে বচ্চন পরিবারকে নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। বচ্চন পরিবারের পুত্রবধূ নিয়েও অনেক জল্পনা ছিল বলিমহলে। ঐশ্বর্যের আগে আরও অনেক নায়িকাকে পুত্রবধূ হিসেবে বেছেছিলেন বচ্চন পরিবার। কিন্তু শেষ পর্যন্ত তা বিয়ের মন্ডপ পর্যন্ত পৌঁছয়নি। তেমনি এক নায়িকা হলেন রানী মুখার্জি। আমরা অনেকেই জানি রানী মুখার্জির বচ্চন পরিবারের বধূ হওয়ার কথা ছিল। কিন্তু কি কারণে তা হয়নি চলুন জেনে নিই।

রানী মুখার্জি বলিউডের একটি জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক করে গেছেন সুপারহিট মুভি। তার সুদক্ষ অভিনয়ের জন্য বলিউড জগতে জায়গা করে নিতে তার খুব একটা বেশি সময় লাগেনি। তবে রানী মুখার্জির সাথে অভিষেক বচ্চনের সম্পর্কের কথা শোনা যায়। এমনকি তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু অভিষেক বচ্চনের মা জয়া বচ্চনের আপত্তিতে তাদের সম্পর্ক পরিণতি পায়নি।

প্রথমে অভিষেক বচ্চন ও রানী মুখার্জির বিবাহে সম্মত ছিলেন বচ্চন পরিবারের সকলেই। তবে শেষে জয়া বচ্চন বেঁকে বসে। তিনি চাননি রানী মুখার্জিকে তার পরিবারের পুত্রবধূ করতে। শোনা যায় তার একমাত্র কারণ ছিল, রানী মুখার্জি অমিতাভ বচ্চনের সাথে একটি রোমান্টিক ও ব্যক্তিগত দৃশ্যে অভিনয় করেছিলেন। সেক্ষেত্রে লোকে অনেক কটু কথা বলতো, যা কোনোভাবেই বচ্চন পরিবারের জন্য ফলদায়ক হতনা। ফলে জয়া বচ্চন চাননি রানী মুখার্জি তাদের পরিবারের পুত্রবধূ হোন।

যার ফলস্বরূপ রানী মুখার্জি চাইলেও হয়ে উঠতে পারেননি বচ্চন পরিবারের পুত্রবধূ। সম্পর্কে ইতি টানতে হয়েছিল তাদের। অবশেষে ঐশ্বর্যর সাথে বিবাহ হয় অভিষেকের। অন্যদিকে রানী মুখার্জির বিবাহ হয় আদিত্য চোপড়ার সাথে। দুজনেই দুজনের সংসার নিয়ে এখন বেজায় সুখী। রানী মুখার্জি এখনও তার সুদক্ষ অভিনয় চালিয়ে যাচ্ছেন যার প্রমাণ আমরা পেয়েছি “মর্দানী”র মত সিনেমায়।