বিনোদনভাইরাল ভিডিও

Ditipriya Roy: পাড়ার মন্ডপে দুর্দান্ত ধুনুচি নাচে আসর জমাল সকলের প্রিয় রানিমা অভিনেত্রী দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও

সামনেই করোনার তৃতীয় ঢেউয়ের চোখ-রাঙানিকে তোয়াক্কা না করে এবার একুশের পুজোতে মেতেছিলেন সেলিব্রিটি থেকে আমজনতা প্রত্যেকেই! তবে রাসমণির রানীমা পুজোর বেশিরভাগ সময়টা নিজের পাড়ায় কাটালেও নিজের মতো করে বেশ উপভোগ করেছেন তা তার ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়। পূজার মাঝেই ভাইরাল হলো তার ধুনুচি নাচের দুর্দান্ত ভিডিও!

ব্যাকগ্রাউন্ডে চলছে “দুগ্গা এলো” গানটি আর তারই সামনে অপর দুই মহিলার সাথে দিতিপ্রিয়া মেতেছেন ধুনুচি নাচে। এদিন দিতিপ্রিয়া সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন “ধুনুচি নাচ ছাড়া দশমী অসম্পূর্ণ”। ভিডিওটিতে তার পরনে ছিল কালো লং স্কার্ট সাথে গোলাপি কোয়াটার স্লিভ টপ। ভিডিওটি এদিন তার ইনস্টাগ্রামে পোস্ট করে তার অনুরাগীদের বিজয়ার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় এই ধুনুচি নাচের ভিডিও আপলোড হতে না হতেই তাতে প্রায় ত্রিশ হাজারের বেশি লাইক পড়েছে। প্রত্যেকেই রাণীমার এই ধুনুচি নাচের নতুন ট্যালেন্ট দেখে স্তম্ভিত। বেশ কিছুদিন হল রানী রাসমণিতে ট্র্যাক শেষ হয়েছে তার। তবে তাই বলে অভিনয় জগৎ থেকে নিজেকে গুটিয়ে নেন নি তিনি। একের পর এক ওয়েব সিরিজ ও মুভি অফার তার জন্য আসতেই থাকছে। একইসঙ্গে পরপর দুটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে তাকে যার মধ্যে একটির প্রেক্ষাপট হল স্বাধীনতা পূর্ব সময়কাল।

অন্যদিকে মুক্তি পেতে চলেছে দিতিপ্রিয়া অভিনীত “অভিযাত্রিক” মুভিটি যা ইতিমধ্যেই গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে ব্যাপক প্রশংসিত হয়েছে। শুধু তাই নয় বর্তমানে বড় পর্দায় আরো কাজ করছেন দিতিপ্রিয়া। যার মধ্যে “আয় খুকু আয়” ফিল্মে প্রসেনজিৎ চ্যাটার্জীর বিপরীতে তার মেয়ের ভূমিকায় দেখা যেতে চলেছে রানী রাসমণি দিতিপ্রিয়াকে!

Tags

Related Articles

Close