বিনোদন

অভিনয় নয়, বাবা শাহরুখের হাত ধরে বলিউডে যে ভুমিকায় আসছে আরিয়ান, শুনলে চমকে যাবেন

বলিউডে সেলিব্রিটিদের নিয়ে যেমন সর্বদাই চলে চর্চা, ঠিক তেমনি স্টারকিডদের নিয়েও চলে নানান চর্চা। আর জনপ্রিয় স্টারকিডদের তালিকায় অন্যতম হলেন শাহরুখপুত্র আরিয়ান। কিছুদিন আগে মাদক কান্ডে তার নাম জড়িয়েছিল। আর এই নিয়ে বহু জলঘোলা হয়েছিল বলিপাড়ায়। তবে এসব জল্পনায় বর্তমানে পড়েছে পলি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চা ছড়িয়েছে তার বলিউডে প্রবেশকে ঘিরে। অবশেষে পাকাপাকি ভাবে শোনা গেল তার বলিউড প্রবেশের খবর।

বেশি কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল আরিয়ান খানের বলিউড পদার্পণের কথা। তবে এবার পাকাপাকিভাবে সেই খবরে পড়ল শীলমোহর। আর এই খবরে শিলমোহর দিলেন স্বয়ং আরিয়ান খান নিজেই। তবে তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন অভিনেতা হিসেবে নন, বরং পরিচালক এবং চিত্রনাট্য লেখক হিসেবে। বরাবরই তার পরিচালনা এবং চিট্যনাট্য লেখার প্রতি আগ্রহ ছিল। যার কারণে বিদেশ থেকে এই বিষয়ে পড়াশোনাও করেছেন তিনি। অবশেষে বাবার প্রযোজনা সংস্থা রেড চিলিজের হাত ধরে বলিউডে অভিষেক ঘটতে চলেছে তার।

সম্প্রতি আরিয়ান তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চিত্রনাট্যের কপি এবং রেড চিলিজের ক্লাপস্টিকেট ছবি শেয়ার করেছেন এবং তার ক্যাপশনে তিনি লিখেছেন “লেখা শেষ করে ফেলেছি, এখন অ্যাকশন বলার তর সইছেনা”। ছেলের প্রথম কাজে উচ্ছ্বাসিত মা বাবা দুজনেই। আর তার ঝলক দেখতে পাওয়া গেছে কমেন্ট বক্সে। অভিনেতার এই পোষ্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে বাবা শাহরুখ খান এবং মা গৌরী খানের উজ্জল কমেন্ট।

শাহরুখ খান সেই পোস্টের কমেন্ট বক্সে কমেন্ট করেছেন “তাহলে দুপুরের শিফট রেখো, সকালের নয়”। তারই উত্তরে আরিয়ান জানিয়েছেন, “শুধুমাত্র রাতেরই শিফট রাখবেন”। তার সাথে সাথেই ছেলেকে প্রথম কাজের শুভেচ্ছা স্বরূপ শাহরুখ খান লিখেছেন “ভাবা, বিশ্বাস করা এবং স্বপ্ন দেখা হয়ে গেছে, এবার পালা সাহস করে চান্স নেবার। প্রথম কাজ সর্বদাই স্পেশাল, তা সেরা হোক, শুভেচ্ছা রইল”।