বিনোদনভাইরাল ভিডিও

Arunita Pawandeep: নতুনভাবে শুরু পথচলা, ভক্তদের জন্য সুখবর পবনদ্বীপ-অরুনিতার

বর্তমানে পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল এই দুটি নামের সাথে আমরা বেশ পরিচিত। দেশের সবথেকে বড় সিঙ্গেল রিয়েলিটি শো এর দ্বারা আত্মপ্রকাশ ঘটেছে এই দুই প্রতিভার। সুদীর্ঘ দশ মাস চলার পর গত 15 ই আগস্ট 12 ঘণ্টার গ্র্যান্ড ফিনালেতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর মধ্যরাতে ঘোষণা হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন 12 বিজয়ীর নাম। ছয় জন প্রতিযোগীর মধ্যে সেরা সেরার শিরোপা পেয়েছে উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন (Pawan deep Rajan)। এবং ফার্স্ট রানারআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডল মঞ্চে থাকা কালীন বারবার প্রশংসিত হয়েছে পবনদ্বীপ অরুনিতার গান।

ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলও পবনদ্বীপ এবং অরুনিতার জনপ্রিয়তা এক বিন্দুও কমেনি। বরং দিন প্রতিদিন তা বেড়ে চলেছে। মাঝেমধ্যে নেট মাধ্যমে ভাইরাল হয় অরুনিতা-পবনদীপ (Arunita-Pawandeep) জুটির বিভিন্ন গানের ভিডিও। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল তাঁদের আপকামিং মিউজিক ভিডিওর ফাস্ট লুক।

যেখানে দেখা যাচ্ছে যে, একটি সুন্দর রুমের মধ্যে ফুলের পাপড়ি দিয়ে একটি লাভ সাইন করা। আর তার মাঝে রয়েছে অরুনিতা ও পবনদীপ।একেবারে হাটু গেড়ে রিং দিয়ে অরুনিতাকে (Arunita Kanjilal) প্রপোজ করছে পবনদীপ (Pawandeep Rajan)।

অরুনিতার পরনে লাল রঙের লং ওয়েস্টার্ন পোশাক। পবনদ্বীপ পড়ে রয়েছেন ব্লেজার। পবনদ্বীপ নিজেই তাঁর ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি পোস্ট করে পবনদ্বীপ ক্যাপশনে লিখেছেন, ‘গেস করুন টাইটেল। প্রথম গান শ্যুট’। এবার মিউজিক ভিডিওটির টিজার আসছে বলেও জানান পবনদ্বীপ। এই নতুন মিউজিক ভিডিওর (Music Video) ফাস্ট লুক সামনে আসতেই তা ঝড়ের বেগে নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close