বিনোদন

নির্লজ্জের সীমা ছাড়ালেন আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

অসম বয়সের প্রেম গ্ল্যামার ওয়ার্ল্ডের আমবাত। দীর্ঘ বয়সের ব্যবধানে অনেক প্রেম সম্পর্ক গড়ে উঠতে দেখেছি আমরা গ্লাম্যার ওয়ার্ল্ডে। আর তার একটি নিদর্শন হল ২২ বছরের ব্যবধানে গড়ে ওঠা আরবাজ খান(Arbaaz Khan)ও জর্জিয়া আন্দ্রিয়ানি(Giorgia Andriani) প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্ক বেশ চর্চিত হয় নেটপাড়ায়। তবে সম্প্রতি জর্জিয়া রয়েছেন সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে।

মালাইকা আরোরার(Malaika Arora) সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তার থেকে প্রায় ২২ বছরের ছোটো জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। আর তারপর থেকে জর্জিয়াকে তাদের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে দেখতে পাওয়া গেছে। এমনকি বোন অর্পিতার গণেশ পূজার অনুষ্ঠানে প্রেমিকার হাত ধরে ক্যামেরার সামনেও এসেছিলেন আরবাজ। জর্জিয়াকে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা গেলেও তিনি অভিনেত্রী হিসেবে খুব একটা জনপ্রিয়তা পাননি। তবে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা না পেলেও তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করে তাক লাগিয়ে দেন সবাইকে।

সম্প্রতি ভাইরাল ভায়ানি (Viral Bhayani) নামক একটি পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে জর্জিয়াকে দেখা গেছে একটি সবুজ রঙের বিকিনি পরে একটি পুল টেবিলের ওপর বসে লাস্যময়ী পোজ দিতে। তার উন্মুক্ত বক্ষবিভাজিকা, আবেদনময়ী চাহনি এবং বোল্ড লুক উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়। গানের সঙ্গে তাল মিলিয়ে নানা লাস্যময়ী পোজ দিতেও দেখা গেছে তাকে।

জর্জিয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। তবে তার এমন বোল্ড লুক দেখে যে নেটিজেনরা ক্লীনবোল্ড তা বলার অপেক্ষা রাখে না। কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাচ্ছে নানা কমেন্ট। তবে প্রশংসার সাথে সাথে কমেন্ট বক্সে উঠে এসেছে নানা কটাক্ষও। কেউ কেউ তার তুলনা করেছেন উরফি জাভেদের(Urfi Javed) সাথে। কেউ তার এক্সপ্রেশনের দিকেও আঙ্গুল তুলেছেন। কেউ আবার বলিউডকে পর্ন ইন্ডাস্ট্রি নাম রাখার পরামর্শ দিয়েছেন।