×

বাগদানের পর চুপিসারে সালমান খানকে বিয়ে করলেন সোনাক্ষী সিনহা! এভাবে দেখা গেল বর-কনে দুজনকেই

সোনাক্ষীকেই পছন্দ ছিল তার আর তাইতো সেই কারণেই পরপর তিনবার দাবাং শুটিংয়ে চুলবুল পান্ডের স্ত্রী রাজ্জো হিসেবে সোনাক্ষীকেই বেছে নিয়েছিলেন সালমান খান। অনস্ক্রিন তাদের এই স্বামী স্ত্রীর কেমিস্ট্রি মন ছুয়েছিল দর্শকদের। তবে মন কি ছুয়েছিল দুই তারকারও? নিজের জীবন সঙ্গী হিসাবে অনস্ক্রিন নায়িকাকেই কি মনে মনে কল্পনা করে নিয়েছিলেন সালমান খান।

অন্তত বর্তমানে যে ছবিগুলি ভাইরাল হয়ে চলেছে তাতে এমন আশা করাই যায়। জন্মাষ্টমী থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে চলেছে অভিনেতার সালমান খানের বিয়ের ছবি। আর সেই ছবির বিপরীতে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহাকে। ভার্চুয়াল জগতে রব উঠেছে সালমানের হাত ধরে বলিউডে অভিষেক করা সোনাক্ষীকেই বিয়ে করেছেন তিনি। আর এই নিয়ে নানান মহলে চলছে নানান গুঞ্জন‌।

জন্মাষ্টমী থেকে যে ছবি ঘিরে এত শোরগোল তাতে দেখা যাচ্ছে সালমান ও সোনাক্ষী উভয়ের রয়েছেন বিয়ের সাজে। সোনাক্ষী সিনহার সিথি জুড়ে রয়েছে চওড়া সিঁদুর আর দুজনের মুখেই লেগে রয়েছে হাসি। বিয়ের সাজের এমন ছবি ছড়িয়ে পড়তেই ভাইজানের অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে কোলাহল তবে কি লুকিয়ে বিয়ে সেরে ফেললেন সালমান খান! কি এর সত্যতা?

বাগদানের পর চুপিসারে সালমান খানকে বিয়ে করলেন সোনাক্ষী সিনহা! এভাবে দেখা গেল বর-কনে দুজনকেই

এর আগেও যদিও সালমান খানের বিয়ে নিয়ে অনেক গুজব রটেছে তাই স্বাভাবিকভাবেই বিয়ের ছবিগুলিতেও উঠে এসেছে প্রশ্নচিহ্ন। তবে এর উত্তর ইতিমধ্যে চলে এসেছে। আসলে সোনাক্ষী ও সালমানের এই ছবিটা আসল না বরং একটা নকল ছবি। একটু ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে যেকোনো বিয়ের স্বামী স্ত্রীর ছবির ওপরে এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে এই দুই তারকার মুখ। যে কারনে এতো শোরগোল। এই বিষয়টা নিয়ে বেশ বিব্রত তারা দুজনেও।

Related Articles