×

বিয়ের পরেই আরও সাহসী হয়ে উঠেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, নায়িকার এমন ভিডিও সামনে এসেছে

বিটাউনের সঙ্গে চর্চার সমানুপাতিক সম্পর্ক। বিভিন্ন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সবকিছুই বলিপাড়ার চর্চার বিষয়বস্তু। নেটিজেনদের সকলেই আগ্রহী হয়ে থাকেন বলি পাড়ার গসিপের। আর তাই বলিপাড়ার সমালোচনায় মাঝেমধ্যেই উঠে আসে নানা সেলিব্রেটির নাম। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তবে শুধু বলিউড বললেই ভুল হবে বলিপাড়া ছাড়িয়ে তার জনপ্রিয়তা এখন সূদুর হলিউডেও। সেখানেও নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

তবে অভিনয় ছাড়াও তার ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ার অন্যতম আলোচ্য বিষয়। নিক জোনাসের(Nick Jonas)এর সাথে বিয়ের পরও তাকে নিয়ে চলেছে চর্চা। অসম বয়সের বিবাহের কারণে অনেক কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু বরাবরই এসবে খুব একটা কান দেননি অভিনেত্রী। স্বমহিমায় চালিয়ে গেছেন নিজের কাজ। তবে বর্তমানে আবার তার নাম উঠে এসেছে চর্চায়। অনেকের মধ্যে তিনি নাকি বদলে গেছেন। কেন অভিনেত্রীর দিকে এমন অভিযোগ তুলেছেন তারা চলুন জেনেনিন।

গত শনিবার অভিনেত্রী নিউইয়র্ক (New York) এর সেন্ট্রাল পার্কে (Central Park) একটি বৈশ্বিক নাগরিক সম্মেলনে উপস্থিত হয়েছিলেন। সেদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী নিকও। আর সেখানেই অনুষ্ঠান চলাকালীন উপস্থিত সকলের সামনে স্টেজের ওপরে নিক প্রিয়াঙ্কাকে চুম্বন করেন। আর এই পুরো ঘটনাটি দেখানো হয়েছে লাইভ। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আসার পরেই ভাইরাল হয়ে পড়ে।

এই নিয়েই সমালোচনার ঝড় উঠেছে প্রিয়াঙ্কাকে নিয়ে। অনেকের মতে অভিনেত্রী বিদেশে গিয়ে ভারতীয় সমস্ত সংস্কৃতি ভুলে গেছেন। কিভাবে একজন ভারতীয় মেয়ে সকলের সামনে এইভাবে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে পারেন, এই প্রশ্ন তুলেছেন অনেকে। সুতরাং বোঝাই যাচ্ছে প্রিয়াংকা ও নিকের একে অপরকে চুম্বন করার ঘটনাটি অনেকেই ভালো করে নেননি। তবে বরাবরের মতো এবারেও অভিনেত্রী এই বিষয়েকে খুব একটা পাত্তা দেননি। আপাতত তিনি তার আপকামিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত।