বিনোদনভাইরাল ভিডিও

খালি গলায় রবীন্দ্রসংগীত গেয়ে তাক লাগাল আদিবাসী কন্যা, দেখে নিন ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশের বিভিন্ন অলিতে গলিতে থাকা মানুষ তাদের প্রতিভা গুলোকে জনসম্মুখে প্রকাশের সুযোগ পাচ্ছেন। সোশ্যাল মিডিয়া থেকে স্বপ্ন ছুঁয়ে নেওয়ার রানু মন্ডলের গল্প দেখেছিলাম। এবার যার নাম শোনা গেল তিনি হলেন চাদমনি হেমব্রত। হুগলি জেলার ইটাচুনা গ্রামের আদিবাসী পরিবারের মেয়ে চাদমনি হেমব্রত। বাড়িতে তিন বোন ও মাকে নিয়ে খুব অভাব এর সংসার চলে ষ। বর্তমানে সে দশম শ্রেণীর ছাত্রী ষ, পড়াশোনায় বিশেষ মেধা না থাকলেও গানে তার অসামান্য দক্ষতা প্রকাশ পেয়েছে।

কয়েক মাস আগে বলিউড বিখ্যাত গায়িকা নেহা কাক্কারের “ও হামসাফার” গানটি গাওয়ার মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছেন চাঁদমনি। তার এই অসাধারণ সংগীত দক্ষতা তাকে পরিচিতি দিতে চলেছে, তিনি পা রাখতে চলেছেন সুদূর বলিউডে।

তার এই সাফল্যের পিছনে সবথেকে বড় ভূমিকা রয়েছে তার দুই শিক্ষক চিরঞ্জিত ধীবর এবং শ্যাম বিশ্বাস এর। তারা বরাবর উৎসাহিত করতেন চাদমনিকে। তার গান রেকর্ড করে ফেসবুকে আপলোড করা থেকে আর্থিক সহযোগিতা সবরকম ভাবে পাশে থেকেছেন স্যারেরা।

কিছুদিন আগেই চাঁদ মনের একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল,আর চাঁদমনির সেই গান মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সকলের টাইমলাইনে। অতঃপর চাদমনির কন্ঠসুর মিউজিক ডিরেক্টরদের কাছে পৌঁছে যেতে সময় লাগেনি। এবার ইন্ডিয়ান আইডলের 12 নাম্বার সিজনে গান গাওয়ার সুযোগ পেয়েছে চাদমনি হেমব্রত। সূত্রের খবর এরপর জৈনিক শিল্পী আইশান অদ্রির মিউজিক ডিরেকশনেও কাজ করতে চলেছেন এই বঙ্গকন্যা। এইতো স্বপ্নের পথ শুরু এখনো অনেক পথ বাকি প্রত্যেক মানুষ চাদমনিকে আশীর্বাদ করছেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close