অফবিটভাইরাল ভিডিও

বন্দেমাতরম, সবুজ প্রকৃতির মাঝে দেশাত্মবোধক গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটমহলে

দিন আগেই ছিল দেশের অন‍্যতম স্মরণীয় দিন অর্থাৎ স্বাধীনতা দিবস। স্কুল কলেজ থেকে শুরু করে বিভিন্ন জায়গায় পতাকা উত্তোলন করে এইদিনটিকে উদযাপন করেছেন সকলে। তবে বাদ যায়নি সোশ্যাল মিডিয়াও। সেখানেও বিভিন্ন মানুষ দেশাত্মবোধক গান নাচের মাধ্যমে সম্মান জানিয়েছে ভারতমাতা ও তাদের বীর সন্তানদের। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই যুবতীও স্বাধীনতা দিবস উদযাপন করে নিয়েছেন নিজের নাচের নাচের মাধ‍্যমে।

এদিন ভারতের জাতীয় গানের সাথেই অসাধারণ নৃত‍্য পরিবেশন করেছিলেন বিশাখা নামের এই যুবতী। তিরঙ্গা সাজে সেজে উঠেই প্রকৃতির মাঝে নিজের নাচের মাধ্যমে ভারত মাতার বন্দনা করেছেন তিনি। “বন্দেমাতরম” কথার অর্থই “বন্দনা করি”। বন্দেমাতরম গানের তালে নাচের মাধ‍্যমে এই কাজটিই করেছেন তিনি।

বিশাখা ইতিমধ্যে নৃত‍্যজগতে এই নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াবাসীদের কাছে। নিজের নৃত্য দক্ষতার মাধ্যমে আর সোশ্যাল মিডিয়ার সহযোগিতায় ইতিমধ্যে বানিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ ফলোয়ার্স। প্রতিবারের মতোন এদিনও অসাধারণ ভঙ্গিমায় গানের গভীরতা উপলদ্ধি করে অসাধারণ নৃত‍্য পরিবেশন করেছেন তিনি যা মন ছুঁয়ে গেছে সকলের।

মাত্র তিন দিন আগেই নিজের ইউটিউব পেজ বিশাখা অফিশিয়াল থেকে এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন এই নৃত‍্যশিল্পী যা ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন, পছন্দও করেছেন বহুজন। আপনিও দেখে নিতে পারেন এই অসাধারণ সুন্দর নৃত‍্য পরিবেশনাটি।

Related Articles