×

শাল তলে বেলা ডুবিল, সাঁওতাল সাজে সবুজ ধানক্ষেতের সামনে দুর্দান্ত নাচ দুই সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

পূর্বে যেখানে নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বালাইন সেখানে বর্তমানে একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে মুঠোফোনের বদৌলতে এক ক্লিকেই পৌঁছে যাওয়া যাচ্ছে লাখো লাখো মানুষের কাছে। নাচ,গান,আবৃত্তি ইত্যাদি নানান সুপ্ত প্রতিভাকে মানুষ বিকশিত করার সুযোগ পাচ্ছে এই প্ল্যাটফর্মের মাধ্যমে আর পৌঁছে দিচ্ছে আপামর জনতার কাছে!

আধুনিকতার যুগে লোকগীতি,ঝুমুর গান এককথায় চাপা পড়ে গিয়েছে লোকচক্ষুর আড়ালে। তবে এখনও বেশ কিছু ব্যক্তিত্ব আছেন যারা চিরাচরিত ধারার বাইরে গিয়ে সামাজিকতার এই উপলক্ষগুলো সর্বসমক্ষে তুলে ধরতে চান নিজেদের প্রতিভার মাধ্যমে। সেই সূত্র ধরেই জনপ্রিয় ঝুমুর গানের অসাধারণ নৃত্যশৈলীর পরিবেশনা করার মাধ্যমে ভাইরাল হলেন দুই সুন্দরী যুবতী।

ভাইরাল এই ভিডিওতে খোলা আকাশের নিচে আশেপাশের ঘনসবুজকে সাক্ষী রেখে লাল শাড়ি ও ব্লাউজ পরিহিতা দুই যুবতীকে দুর্দান্ত মেকআপ, খোলা চুল,খোপায় গোজা লাল-হলুদ ফুলের সাজে সজ্জিত হয়ে জনপ্রিয় ঝুমুর গান “শাল তলে বেলা ডুবিল”এর তালে নাচতে দেখা গিয়েছে। এদিন তাদের সম্পূর্ণ আউটলুককে কমপ্লিট করতে হাতে চুড়ি,মাথায় টিকলি এবং গলায় হার পরিধান করেছিলেন

“জয়জিৎ ডান্স” নামক ইউটিউব চ্যানেল থেকে বছর দুয়েক আগে আপলোড হওয়া এই ভিডিওটিতে ইতিমধ্যেই 26 লাখ ভিউজ এসেছে। গানের প্রতিটি কথাকে নিজেদের নৃত্যশৈলীর মাধ্যমে যারা ফুটিয়ে তুলেছিলেন সেই দুই যুবতী হলেন কেয়া ও ঋতু। ভিডিওর মন্তব্য বক্স ভরে গিয়েছে নৃত্যশিল্পীদের প্রশংসার বন্যায়!

Related Articles