ভাইরাল ভিডিওঅফবিট

বাবাকে প্রণাম করেই শুরু ‘স্বপ্নের উড়ান’, পাইলট মেয়ের কাণ্ডে বাহবা জানাচ্ছে নেটজনতা

একজন গর্ভে ধারণ করেন, এ পৃথিবীর আলো দেখান আর একজন নীরবে নিঃশব্দে নিজের সবটুকু দিয়ে বড়ো করে তোলেন। মা-বাবা এই দুটো শব্দ যতটা ছোট ততটাই গভীর। নিজের সন্তানের জন্য, সন্তান যাতে স্বপ্নপূরণ করতে পারে তারজন‍্য নিজেদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে থাকেন প্রত‍্যেক বাবা মা আর সেই সন্তান যখন সফলতা পান তখন সবথেকে খুশি বাবা-মা ছাড়া কেই বা হতে পারে!

সম্প্রতি এবার এমনই এক দৃশ‍্য ভাইরাল হয়েছে যেখানে বাবা আর মেয়ের অসাধারণ মুহুর্ত দেখে আবেগে ভেসেছেন সবাই। সন্তানেরা যখন জীবনের এক এক ধাপ পার করে সাফল্যের চূরায় পৌঁছায় তখন মা-বাবার জন্য এর চেয়ে বড় আনন্দ কিছু হতে পারে না। আর জীবনের এই লক্ষ‍্যে এগিয়ে যাওয়ার জন্য মা বাবার আশীর্বাদ সবচেয়ে গুরুত্বপূর্ণ।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে সেই সুন্দর মুহূর্তই উঠে এসেছে। আসলে ভিডিওতে দেখা যাচ্ছে বিমানে বাবাকে দেখে আবেগঘন হয়ে পড়েছেন পাইলট মেয়ে। বাবার পা ছুয়ে আশীর্বাদ নিয়ে শুরু হয়েছে তার স্বপ্নের উড়ান। ভিডিওতে দেখা যাচ্ছে পাইলট মেয়ে তার বাবাকে ফ্লাইটে উঠতে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে।

তাকে এই জায়গায় পৌঁছে দেওয়ার জন‍্য স্বপ্ন উড়ানের জন‍্য যে মানুষটি পাশে থেকেছে সেই মানুষটিকে অর্থাৎ বাবাকে প্রণাম করেই শুরু করেছে স্বপ্নউড়ান। বাবা মেয়ের এমন ভালোবাসা স্নেহের দৃশ‍্য মন ছুঁয়ে নিয়েছে সকলের। কমেন্ট বক্সে অনেকেই নিজেদের আবেগ প্রকাশ করেছেন কেউ লিখেছেন “ঈশ্বর যেন এমন মেয়ে প্রত্যেক বাবা-মাকে দেন”।