×

রিমঝিম এ ধারাতে, বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটমহলে তুমুল ভাইরাল ভিডিও

বৃষ্টিতে খোলামেলা পরিবেশে নিজেকে আরও একবার ভাসিয়ে দিলেন এই যুবতী। বর্তমানে আবহাওয়া যেন আমাদের সাথে খেলা করছে এই কখনো খুব গরম তো কখনো শহর ভিজছে বৃষ্টিতে। যখন তখন বৃষ্টি যতই অস্বস্তিকর হোক না কেন রোমান্টিকতার দিক থেকে এই আবহাওয়া সেরা। আর তাইতো বৃষ্টি পড়লেই কবিরা ভাবুক হয়ে ওঠে, গায়িকারা গুনগুন করে গিয়ে ওঠেন আর নৃত্যশিল্পীরা মন খুলে নেচে ওঠেন।

সম্প্রতি এমনই এক বৃষ্টির গানের তালে বৃষ্টির মাঝেই নেচে উঠলেন UBIRUNGIA পেজের এই যুবতী। টলিউড সুপার স্টার দেব ও কোয়েল এর অভিনীত প্রেমের কাহিনী সিনেমাটা নিশ্চয় মনে আছে? এই ছবিরই অন্যতম জনপ্রিয় গান “রিমঝিম এ ধারাতে।” বৃষ্টির এই গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশনা করতে দেখা গেল এই যুবতীকে।

আপনি যদি একজন আরডন্ট সোশ্যাল মিডিয়া তাহলে তো এই পেজের নৃত্যশিল্পীকে চিনেই থাকবেন। সাধারণত তাকে সব সময় রঙিন পোশাক আর রঙিন সাজে দেখা যায় তবে এইবার একেবারে সিম্পল সাজে সাদা রঙের একটি চুড়িদারে তিনি ধরা দিয়েছিলেন। বৃষ্টির মাঝে সাদা পোশাকে আর সবুজের পরিবেশে তার নাচ এক আলাদা মাত্রা এনে দিয়েছে।

বাড়ির ছাদে তিনি নৃত্য পরিবেশনা করেছেন তবে তার চারপাশে ঘেরা সবুজের পরিবেশ সঙ্গে ঝরঝর বৃষ্টি অসাধারণ পরিবেশ সৃষ্টি করেছিল। গানের প্রতিটি লাইনের সাথে নাচের প্রতিটি বিট এক্সপ্রেশন যথার্থভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি। তার নৃত্য দক্ষতা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রমাণিত এবারেও তার অন্যথা হয়নি দক্ষ ভাবেই এর মাধ্যমে বৃষ্টির উচ্ছলতা তুলে ধরেছেন তিনি। তার নাচ মন জয় করে নিয়েছে সকল নেটিজেনদের।