অফবিটভাইরাল ভিডিও

নীল আকাশ সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ সুন্দরী কিশোরীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক হিট গান সামনে আসে। আর এই নিত্যনতুন ট্রেন্ডিং সং গুলিতে মানুষ কোমর দুলিয়ে রিল ভিডিও বানাচ্ছে অহরহ। কখনো “পরমাসুন্দরী” তো কখনো “জালিমা কোকা কোলা” একের পর এক ট্রেন্ডিং সং এ মানুষের কোমর দোলানো ভাইরাল হচ্ছে। আবার পুরনো গানগুলির রিমেক বানিয়ে মানুষ তাতেও কোমর দোলাচ্ছে। মনে রাখতে হবে নতুন আইটেম সং গুলি আসার বহু পূর্বে বিখ্যাত হয়েছিল “কাল হো না হো” সিনেমার “ইটস দা টাইম টু ডিসকো” গানটি।

গানটিতে প্রীতি জিন্টা,শাহরুখ খান ও সাইফ আলী খানের একত্রিত নাচ মন জয় করে নিয়েছিল সকলের। এবার এই গানটির সাথে লিপসিং করে ও কোমর দুলিয়ে ভাইরাল হল এক ছোট্ট একরত্তি কিশোরী। কিশোরীটি নাম অশ্বিনী শিন্ডে। আসল নাম রাশি শিন্ডে। সে একজন বরাবরের জনপ্রিয় ইনস্টাগ্রাম ইউসার। তবে তার এক্সপ্রেশন দেখে বোঝার উপায় নেই তার বয়স মাত্র 12 থেকে 13 বছর।

এদিন তার ভাইরাল হওয়া ভিডিওটিতে তার পরনে ছিল সবুজ রঙের টপ ও কালো রঙের জিন্স। গানটিতে সে তেমন নাচ না করলেও তার অসাধারণ এক্সপ্রেশন এবং লিপসিং দেখে ঘায়েল হয়েছে নেটদুনিয়া। তবে এই এটাই প্রথম নয় এর আগেও বহু গানে অসাধারণ পারফরম্যান্স এর মাধ্যমে ভাইরাল হয়েছে সে। তার অনবদ্য স্টাইল দেখে রীতিমতো চমকে গেছে দুনিয়া।

বর্তমানে বড়দের পাশাপাশি ছোটরাও ইনস্টাগ্রামে রিল মেকিঙ্গে পিছিয়ে নেই। কেউ গান কেউ নাচ আবার কেউ অশ্বিনীর মত অসাধারণ এক্সপ্রেশন দিয়ে ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। একেকটি ভাইরাল হওয়া ভিডিওর মাধ্যমে তারা হয়ে উঠছে ইনস্টাগ্রাম সেলিব্রিটি।

Tags

Related Articles

Close