×

বাড়ির ছাদে ‘গায়ে হলুদ’ গানে মন-মাতানো নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

আমাদের দেশে বিয়ের মানেই হলো একাধিক রীতিনীতি আর বর্তমানে তো তার সাথেই যোগ হয়েছে বিয়ের গানে নাচ হইহুল্লোড়। পরিবারের প্রত্যেকটা মানুষ নাচে গানে মেতে ওঠেন আর তাতে বাদ দেন না বরবউও‌। আর কিছুদিন পরে আসতে চলেছে বিয়ের সিজন আবারো সকলে মেতে উঠতে চলেছেন বিভিন্ন রীতিনীতি আর হইহুল্লোড়ে তবে তার আগের বিয়ের এক গানে নেচে ভাইরাল হলেন এক যুবতী।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত অনেক কিছুই ভাইরাল হয় তবে সবথেকে বেশি ভাইরাল হয় নতুন প্রজন্মের প্রতিভা। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার উপর ভিত্তি করেই এইসব প্রতিভা পৌঁছে যাচ্ছে দেশ-বিদেশের আনাচে কানাচে। এমনই এক প্রতিভা হলো সোনামিকা (Sonamika) যিনি নিজের নৃত্য প্রতিভার দৌলতে মন জয় করে নিয়েছেন অসংখ্য মানুষের। সম্প্রতি ফের তাকে দেখা গেল আরো এক নাচ করে দর্শকদের মন জয় করে নিতে।

মাত্র একদিন আগেই UBIRUNGIA নামের ইউটিউব চ্যানেল থেকে একটি নাচের ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে যা ইতিমধ্যে প্রায় দশ হাজার মানুষ দেখে ফেলেছেন। ভিডিওতে বাঙালি বিয়ের অত্যন্ত সুপরিচিত এক রীতি গায়ে হলুদকে কেন্দ্র করে এক গানের তালে নাচতে দেখা গেছে তাকে। এই গানের তালে রীতিমতো দক্ষতার সাথে নৃত্য পরিবেশন করেছেন তিনি যা সত্যি প্রশংসাযোগ‍্য।

ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বাড়ির ছাদেই খোলা আকাশের নিচে ভিডিওটি বানিয়েছেন তিনি। রানী সবুজের শাড়ীতে মিষ্টি ভাবে সেজে যতটা রঙিন হয়ে উঠেছিলেন তিনি ততটাই মিষ্টত্ব ধরা পরেছে তার নাচে। বর্তমানে তার নাচের ভিডিও এখন ভাইরাল।