অফবিটভাইরাল ভিডিও

দেশ রঙিলা, সবুজ প্রকৃতির মাঝে দেশাত্মবোধক গানে অসাধারণ নৃত্য পরিবেশন চার সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

কিছুদিন আগেই ছিল স্বাধীনতা দিবস। প্ল্যাটিনাম জুবিলী উপলক্ষে এদিন দেশে পালিত হয়েছিল স্বাধীনতা দিবস। আর এই স্বাধীনতা দিবসের সাথেই যেটা ওতপ্রোতভাবে জড়িত তা হলো দেশাত্মবোধক গান। এই ধরনের গানগুলিতে বিভিন্ন মানুষ নিজের মতো করে নাচ গান আবৃত্তি পেশ করে দেশকে সম্মান জানিয়েছেন। সম্প্রতি এমনই কয়েকজন যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে যারা স্বাধীনতা দিবস উপলক্ষে এমনই এক দেশ ভক্তিমূলক গানের তালে নেচে সকলের নজর কেড়েছেন। স্বাধীনতা দিবস পেরিয়ে গিয়েও তার সেই ভিডিও প্রতিনিয়তই ভাইরাল হয়ে চলেছে।

স্বাধীনতা উপলক্ষে আমাদের দেশে একাধিক দেশাত্মবোধক গান তৈরি হয়েছে তবে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হলো “দেশ রঙিলা”। ফানা সিনেমায় এই গানের তালে নাচ করতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কাজলকে। এমনই এক কালজয়ী গানের সাথেই নিজস্ব স্টাইলে অসাধারণ পারফরম্যান্স করতে দেখা গেছে চার যুবতীকে।

FOLK CREATION নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি যেখানে সকলকেই দেখা গেছে তিরঙ্গা পোশাকে। সাদা চুরিদার, গেরুয়া সবুজের প্যান্ট ওড়না এমনই সাজে চারজনই নিজেকে সাজিয়ে তুলে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছিলেন। গানের সাথে সামঞ্জস্যপূর্ণ সাজ, সঙ্গে প্রকৃতির মাঝের তাদের উপস্থাপনা আর তার সঙ্গেই উপযুক্ত কোরিওগ্রাফি প্রাণবন্ত নাচ অসাধারণ এক্সপ্রেশন সকলের মন জয় করে নিয়েছে।

প্রত্যেকের নাচই ছিল অসাধারণ, প্রত্যেকেই যে নৃত্যপ্রতিভায় দক্ষ তা তাদের নাচ থেকে স্পষ্ট হয়ে গেছে। আর তাইতো ইতিমধ্যে ৮৭ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি, প্রচুর মানুষের মন জয় করে ফেলেছে তাদের নাচ। দেখে ফেলুন আপনিও, রইল ভিডিও।

Related Articles