ভাইরাল ভিডিও

পবিত্র গঙ্গাকে সাক্ষী রেখে সুন্দর সাজে দুর্দান্ত নাচল যুবতী কন্যা, নেটমহলে বইছে প্রশংসার বন্যা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার ক্ষমতা যে কতদূর তা আর বলার অপেক্ষা রাখে না। এই সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল শব্দটির সাথে আমরা সকলেই পরিচিত। ভাইরাল হয়ে অনেকে রাতারাতি তারকা বনে গেছেন এমন উদাহরণ দাও কম নয়। সোশ্যাল মিডিয়ার ফলেই রানু মন্ডল চাঁদমনি হেমব্রতর মতোন অনেক প্রতিভার খোঁজ পেয়েছি আমরা।

স্মার্টফোন আর ইন্টারনেট এর মাধ্যমে এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিজের প্রতিভা তুলে ধরা সহজতম উপায় এখন। আর সোশ্যাল মিডিয়া এখন এতো জনপ্রিয় ও তার বিস্তৃতি এতটাই যে, যেকারো প্রতিভা খুব সহজে সকলের কাছে পৌঁছে দেওয়া সক্ষম হয়।

মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও ভাইরাল হয় যা মন ছুঁয়ে যায় সকলের। হাজার ভিড়ের মাঝে এক দুটো ভিডিও মুগ্ধ করে সকলকে। আবার কিছু মানুষ সোশ্যাল মিডিয়ার মঞ্চে নিজের শৈল্পিক প্রতিভা দিয়ে পরিচিতি গড়ে তোলেন।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বিভিন্ন ডান্স একাডেমির ভিডিও দেখা যায়। তরুন তরুনীদের নাচের প্রতিভা ও সেগুলি এতসুন্দর করে পরিবেশিত করা হয় তা নজর কাড়ে সকলের। সম্প্রতি এবার এক মেয়ের নাচের দক্ষতা মুগ্ধ করেছে সকলকে। ওই ভাইরাল ভিডিওতে একটি বাচ্চা মেয়েকে ধাধিনা নাতিনা গানের তালে পায়ের ছন্দ মেলাতে দেখা গেল।

চারিদিকে গ্রামের অপরূপ প্রাকৃতিক দৃশ্যের মধ্যে তার সুন্দর পারফর্মম্যান্স আকর্ষনীয় করে তুলেছে। এত ছোট মেয়ে হয়েও এত সাবলীল ভাবে সে নাচ করেছে তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। জানা গিয়েছে মেয়েটির নাম প্রান্তিকা অধিকারী। তার নিজস্ব একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেই সে তার নাচের পারফর্মম্যান্স তুলে ধরে। আর প্রত্যেকবারের মতো এবারো তার নাচ সকলের মন জয় করে নিয়েছে।

Related Articles