অফবিটভাইরাল ভিডিও

আমার গরুর গাড়িতে, গ্রাম্য পরিবেশে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

রাস্তার দুধারে সৌন্দর্যের শোভা ছড়াচ্ছে সারি সারি গাছ। তারপাশেই জলাভূমি কোথাও আবার শোকানো হচ্ছে পাট এমন দৃশ‍্য শহুরে রাস্তায় দেখা মেলা ভার কিন্তু শহরের অনতি দূরেই চোখ রাখলে মেলে এমন গ্রাম‍্য পরিবেশের ছোয়া যা চোখকে আরাম তো দেয় সঙ্গে মনকেও করে তোলে শান্ত আর এমনই পরিবেশে যদি কোনো নাচ পরিবেশন করা হয়! প্রকৃতির মাঝেই নিজেকে মেলে ধরা হয়? তাহলে যে তা আরো দৃষ্টিনন্দন হয়ে ওঠে তা বলাইবাহুল‍্য। সম্প্রতি এমনই এক পরিবেশে নাচ করে ভাইরাল হয়েছেন এক যুবতী। গানের তালে তার নাচ পরিবেশন আর সঙ্গে প্রকৃতির মধ্যে মিশে যাওয়ার যে দক্ষতা তা মন জয় করে নিয়েছে সকলের।

সাধারণত টিভির পর্দায় চোখ রাখলেই দেখা মেলে বিভিন্ন নাচের শো-এর। তাতে বড় বড় মঞ্চ আলোর ঝলকানি কতকিছু না আছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া নাচের ভিডিওতে নৃত্য শিল্পীরা প্রমাণ করে দিয়েছেন প্রকৃতির কোল থেকে বড় আর সুন্দর মঞ্চ আর কিছু হতে পারে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও দেখা যাচ্ছে প্রকৃতির মাঝেই নিজের নৃত্য দক্ষতার পরিচয় দিয়েছেন এক শিল্পী।

জনপ্রিয় ট্রেন্ডিং বাংলা গান আমার গরুর গাড়িতে গানের তালে অসাধারণ ভঙ্গিমায় নাচ করতে দেখা গেছে তাকে। সুন্দর সাজে সঙ্গে অনবদ্য এক্সপ্রেশনে, ভঙ্গিতে তিনি যেন বিহঙ্গের মতোন পাখনা মেলেছেন। তার এই শিল্পনৈপুন‍্যতা মুগ্ধ করে দিয়েছে সকলকে। আপনিও দেখে নিন নৃত‍্যশিল্পী বিশাখার এই অসাধারণ সুন্দর ভিডিওটি।

Related Articles