×

মাত্র ১৫ হাজার টাকা খরচ করেই বাড়ি নিয়ে আসুন Hero Splendor Plus-এর এই বাইকটি, জেনে নিন আরও অফার সম্পর্কে

বর্তমানে Bikedekho.com এ লিস্টেড রয়েছে 2018 সালের একটি হিরো স্প্লেন্ডার প্লাস মডেল

বর্তমানে সারা দেশজুড়ে অর্থনৈতিক মন্দা এতটাই বেড়ে গিয়েছে যে পরিবহন জ্বালানির ঊর্ধ্ব মূল্যতার সাথে তাল মিলিয়ে চলতে রীতিমতো নাজেহাল মধ্যবিত্ত বাঙালি। সেই কারণে বেশিরভাগ চালকেরাই এই মুহূর্তে ঝুঁকছেন তেল সাশ্রয়ী বাইকের দিকে। সারা দেশে যে সকল তেল সাশ্রয়ী বাইকগুলি এভেলেবেল রয়েছে তার মধ্যে অন্যতম হলো হিরো স্প্লেন্ডার প্লাস! আর এই বাইকটিকে যদি আপনারা মাত্র 15000 টাকা মূল্যে ঘরে আনতে চান তাহলে আপনাদেরকে আজই পড়তে হবে আমাদের প্রতিবেদনের বাকি অংশ।

এই মুহূর্তে ভারতীয় বাজারে বাজেট সেগমেন্টের যেসকল সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রয় রয়েছে তাদের মধ্যে হিরো স্প্লেন্ডার প্লাসের চাহিদা সবথেকে বেশি। তবে এই মুহূর্তে অনলাইন মাধ্যমে উপস্থিত রয়েছে এমনই এক অফার যেখানে মাত্র 15000 টাকার বিনিময় আপনারা পেয়ে যাবেন একটি সেকেন্ড হ্যান্ড হিরো স্প্লেন্ডার প্লাস বাইক। ভাবছেন কীভাবে? আসুন জেনে নেওয়া যাক।

বর্তমানে Bikedekho.com এ লিস্টেড রয়েছে 2018 সালের একটি হিরো স্প্লেন্ডার প্লাস মডেল। যেটি দিল্লির এক ব্যক্তির নামে মালিকানাধীন রয়েছে। সেকেন্ড হ্যান্ড এই বাইকটিকে আপনারা যদি ঘরে আনতে চান তাহলে মাত্র 15000 টাকার বিনিময়ে আপনারা আজই ঘরে আনতে পারবেন ভারতের অন্যতম তেল সাশ্রয়ী এই বাইকটিকে যা মাত্র 5 হাজার কিলোমিটার চলেছে এযাবৎকাল পর্যন্ত।

বলে রাখা ভালো,এই স্প্লেন্ডার প্লাস বাইকের ইঞ্জিনের মাইলেজ রয়েছে 80.6 কিলোমিটার প্রতি লিটার এবং 97.2 সিসির এই ইঞ্জিন 8.36 পিএস পাওয়ার এবং 8.05 নিউটন টর্ক জেনারেট করতে পারে। তবে ড্রামব্রেক যুক্ত এই বাইকটির কাগজ পরিবর্তনের জন্য যে ব্যক্তি বাইকটিকে ক্রয় করবেন তাকে সমস্ত খরচ দিতে হবে দিল্লির মালিকানাধীন ব্যক্তিটিকে। তাই আর দেরি না করে এখনই ওয়েবসাইটে গিয়ে দেখে নিন বাইকের সমস্ত ফিচারস এবং বুক করে ফেলুন কম বাজেটে এক দুর্দান্ত ফিচার্সযুক্ত বাইকটিকে।