×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

একেবারে সস্তায় আকর্ষণীয় ই-স্কুটার লঞ্চ করলো Greta Electric, এক চার্জেই ছুটবে ১০০কিমি

পেট্রোল ও জ্বালানির দুর্মূল্যের বাজারে সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। তাই বেশিরভাগ মানুষই ঝুঁকে পড়ছেন ইলেকট্রিক স্কুটারের দিকে। আর এই সুযোগে ইলেকট্রিক স্কুটার কোম্পানি গুলি লঞ্চ করে চলেছে তাদের নতুন নতুন ফিচারস সহ স্কুটার। সম্প্রতি “Greta” কোম্পানি বাজারের লঞ্চ করল তাদের নতুন স্কুটার “Greta Hyper ZX Series-l”। আজ আপনাদের বলব এই স্কুটারটির ফিচার্স সম্বন্ধে।

Greta Hyper ZX Series-l এই মডেলের স্কুটারটির আপনি মোট 6 টি রঙে পাবেন।যথা- জেট ব্ল্যাক, সবুজ, ম্যাজেস্টিক মেজেন্ডা, ট্রু ব্লু, গ্লসি গ্রে এবং ক্যান্ডি হোয়াইট।

স্কুটারটিতে মোট তিনটি মোড রয়েছে। যথা-

১) ইকো মোড – এই মোডে 100 কিমি পর্যন্ত চলবে স্কুটারটি।

২) সিটি মোড – এই মোডে 80 কিমি পর্যন্ত চলবে স্কুটারটি।

৩) টার্ব মোড – এই মোডে 70 কিমি পর্যন্ত চলবে স্কুটারটি।

স্কুটারটিতে 2.0 USB চার্জার পয়েন্ট রয়েছে। যেখানে অপটিমাইজ চার্জার দিয়ে 5 ঘণ্টার মধ্যেই সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। যেকোনো প্লাগ ব্যবহার করে স্কুটারটি চার্জ করতে পারবেন।

স্কুটারটিতে BLDC মোটর দেওয়া হয়েছে। এছাড়াও নতুন DRL লাইট, anti-theft alarm সিস্টেম, 48-60 ভোল্ট লিথিয়াম আয়ন ব্যাটারি, কি-লেস অটো স্টার্ট, নতুন ইলেকট্রনিক ব্রেক ডিজিটাল কালার ডিসপ্লে।

স্কুটারটির দাম রাখা হয়েছে 41,999 টাকা। এর সাথে তিন বছরের ওয়ারেন্টি সহ বিভিন্ন ব্যাটারি রয়েছে বিভিন্ন দামে –

১) V2 48v-24ah – এটি ৬০ কিমি পর্যন্ত রেঞ্জ দেবে। যার দাম ১৭,০০০-২০,০০০ টাকা।

২) V3 48v-30ah – এটি ১০০ কিমি পর্যন্ত রেঞ্জ দেবে। যার দাম ২২,০০০-২৫,০০০ টাকা।