টেক নিউজনিউজ

Ola S1, Bajaj Chetak-কে টেক্কা দিতে প্রথম ইলেকট্রিক স্কুটার নিয়ে এলো Hero Motocrop, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

দুর্দান্ত রেঞ্জ ও ফিচার্স যুক্ত এই নতুন ইলেকট্রনিক স্কুটার লঞ্চ করার জন্য gogoro এবং ather energy এর সাথে স্ট্রেইটেজিক পার্টনারশিপ করেছে hero

দিনকে দিন বাড়তে থাকা দেশজোড়া পরিবহন জ্বালানির মূল্যের কারণে বেশিরভাগ চালক ঝুঁকছেন ইলেকট্রিক পরিবাহকের দিকে আর সেই কারণে দেশীয় পরিবাহক নির্মাতা কোম্পানিগুলি ইলেকট্রনিক স্কুটার ও বাইক লঞ্চের দিকেই ঝুঁকছে। আর সেই ধারা বজায় রেখে Hero Motocrop লঞ্চ করল তাদের নতুন সব ব্র্যান্ড vidar মাধ্যমে নতুন ইলেকট্রনিক স্কুটার।

দুর্দান্ত রেঞ্জ ও ফিচার্স যুক্ত এই নতুন ইলেকট্রনিক স্কুটার লঞ্চ করার জন্য gogoro এবং ather energy এর সাথে স্ট্রেইটেজিক পার্টনারশিপ করেছে hero। দেশীয় বাজারে vida V1 plus এবং vivo vida V1 pro এই দুটি মডেলে লঞ্চ করা হয়েছে স্কুটারগুলিকে যার এক্স শোরুম প্রাইস যথাক্রমে 1,45,000টাকা এবং 1,59,000টাকা। তবে সবথেকে খুশির খবর হলো মাত্র 2499টাকার বিনিময়েই আপনারা স্কুটারটিকে বুক করতে পারবেন।

হেডলাইট কাউলের মধ্যে থাকা Led টার্ন ইন্ডিকেটর ও সাত ইঞ্চির বড় ও চৌকো ডিজাইনের ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ একাধিক অত্যাধুনিক ফিচার্সযুক্ত এই স্কুটারটিকে মোট তিনটি রাইডিং মোডে পেয়েযাবেন গ্রাহকেরা। এছাড়াও স্মার্ট কানেক্টিভিটি,চার্জিং স্লট,নেভিগেশন যুক্ত এই স্কুটারটির টপ স্পিড রয়েছে 80 কিমি প্রতি ঘন্টা।

ফাস্ট চার্জিং এর ব্যবস্থা যুক্ত vida v1 plus ও proতে আপনারা সিঙ্গেল চার্জে পেয়েযাবেন যথাক্রমে 143 কিমি এবং 165 কিমির রেঞ্জ। এছাড়াও ফাস্ট চার্জিং এর সুবিধায় আপনারা পেয়েযাচ্ছেন প্রতি মিনিটে 1.2কিমির সুবিধা। তাই আর দেরি কিসের? আজই নিকটবর্তী হিরো শোরুমে গিয়ে বুক করে ফেলুন এই অত্যাধুনিক স্কুটারগুলি আর উপভোগ করুন সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার্স।

Related Articles