×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Jio Airtel সহ সমস্ত কোম্পানিকে বড়সড় ধাক্কা, সবথেকে সস্তায় প্ল্যান লঞ্চ করে গ্রাহক টানছে BSNL

মানুষ ইন্টারনেটের প্রতি এতটাই নির্ভরশীল হয়ে পড়েছে যে এখন ইন্টারনেট ছাড়া আমরা এক পাও চলতে পারিনা। আর তারই সুযোগ নিয়ে ফায়দা লুটছে টেলিকম সংস্থাগুলি। বর্তমানে Vi, Airtel, Jio এই তিনটি সংস্থার সার্ভিস মানুষ বেশি উপভোগ করেন। কিন্তু এই সংস্থাগুলি তাদের নিজেদের মধ্যে যেন এক ইঁদুর দৌড়ের নাম লিখিয়েছে, গ্রাহকদের নিজেদের দিকে টানার জন্য প্রতিনিয়ত নিয়ে আসছে নতুন নতুন কিছু বিশেষ অফার। কিন্তু হঠাৎ এই সংস্থাগুলিকে টেক্কা দিয়ে সাধারণ মানুষের নজর কেড়েছে BSNL।

সম্প্রতি Vi, Airtel, Jio সংস্থাগুলি কিছুটা করে তাদের রিচার্জ মূল্য বাড়িয়েছেন এটি ঘটেছে বিপত্তি সাধারণ মানুষের। এই দুর্মূল্যের বাজারে রিচার্জের দাম বাড়া সাধারণ মানুষকে ভাবাচ্ছে। প্রায় কুড়ি শতাংশ করে বেড়েছে রিচার্জ এর দাম। গত 25 শে নভেম্বর থেকে Vi, 26 শে নভেম্বর থেকে Airtel এবং 1লা ডিসেম্বর থেকে Jio তাদের রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়েছে। এমতাবস্থায় সাধারণ মানুষ ঝুঁকে পড়েছে সরকারি অধীনস্থ সংস্থা BSNL এর দিকে।

টেলিকম সংস্থা গুলি তাদের রিচার্জের মূল্য বাড়ালেও সরকারি অধীনস্থ সংস্থা BSNL সাধারণ মানুষের এই পরিস্থিতির কথা চিন্তা করে তাদের রিচার্জ এর মূল্য একই রেখেছে। যা সাধারণ মানুষকে একটু স্বস্তি দিয়েছে। BSNL সাধারণ মানুষের জন্য সস্তার কিছু প্ল্যানও এনেছে। আসুন দেখে নেওয়া যাক সেই প্ল্যান গুলি।

BSNL এর নতুন প্ল্যান- মাত্র ১০৭ টাকার রিচার্জে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলের সুবিধা এবং সাথে ১০ জিবি ডেটা। তার সাথে দৈনিক ১০০ টি এস-এম-এস এর সুবিধা। আর এই ১০৭ টাকার প্ল্যানটির বৈধতা থাকবে ৯০ দিন পর্যন্ত।