খেলা

Lionel Messi: কোটি কোটি টাকায় নিলামে উঠল মেসির চোখ-নাকের জল মোছা টিস্যু, দাম শুনলে চমকে যাবেন

লিওনেল মেসির নামটাই যথেষ্ট। ফুটবলের যাদুকর নিজেই একজন ব্র্যান্ড। তাই স্বাভাবিক ভাবেই তার ব্যবহার করা যেকোনো জিনিসই মূল্যবান। কিন্তু তাই বলে মেসির চোখ মোছার টিস্যু নিলামে উঠতে পারে এই কথা কখনো ভেবে দেখে ছিলেন? কিন্তু আসল চমক লাগবে সেই টিস্যুর দাম জানলে।

ইচ্ছা না থাকলেও লা লিগার নিয়মের জাঁতাকলে পড়ে সম্প্রতি বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। তারই সাথে মেসি পা রেখেছেন নিজের ফুটবল জীবনের দ্বিতীয় অধ্যায়ে। মেসিকে রাজকীয় অভ্যর্থনা জানিয়ে আবাহন জানানো হয়েছে পিএসজি তে। বার্সেলোনা ছাড়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মেসি। বার্সেলোনা ছাড়ার সময় আবেগ সামলাতে না পেরে সকলের সামনেই কেঁদে ফেলেছিলেন মেসি। সেই ভিডিও এবং ছবিও বিশ্ব জুড়ে হয়ে গেছিলো ভাইরাল।

মেসিকে বলতে শোনা গেছিলো, ‘ব্যাপারটা মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। এরকম হবে কোনও দিন ভাবিনি। ঠিকঠাক ভাবে ক্লাবকে বিদায় জানাতে চেয়েছিলাম। প্রথম দিন থেকে নিজের সেরাটা দিয়েছি। আশা করি এক দিন ঠিক ফিরে আসতে পারব।’ এবং কথা বলতে বলতেই মেসির চোখের কোনা ভিজে যায়। তখন মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো মেসির চোখের জল মোছার জন্য যে টিস্যুটি দিয়েছিলেন সেটি পরে কুড়িয়ে নিয়েছিলেন এক ব্যক্তি। আর সেই ব্যাক্তি মেসির চোখের জল মোছা টিস্যুটিকে নিলামে তুললেন। দর যা রেখেছেন তা শুনে কপালে চোখ উঠেছে নেটিজেনদের।

কত দাম জানেন মেসির চোখের জল মোছা সেই টিস্যুর? ১ মিলিয়ন ডলার, যা ভারতীয় টাকায় প্রায় ৮ কোটি টাকার কাছাকাছি। কি চমকে গেলেন তো! তবে এই টিস্যু কেনার জন্য ইতিমধ্যে কয়েক জন ইচ্ছা প্রকাশ করেছে। এখন দেখার মেসির চোখের জল মোছা এই টিস্যুটি কত টাকায় বিক্রি হয়।

Tags

Related Articles

Close