×

বালাম সামি, রঙ-বেরঙের লেহেঙ্গা চোলি পরে তুমুল নাচ আমেরিকান দুই যুবতীর! ইন্টারনেটে ব্যাপক ভাইরাল ভিডিও

“পুষ্পা-দ্য রাইস” মুভিটি এতটাই জনপ্রিয় হয়েছে যে এখনো রেশ কাটেনি মানুষের মন থেকে। এখনো অনেকেই নেচে উঠছে এই পুষ্পার জনপ্রিয় গানগুলোতে। আল্লু অর্জুনের স্টাইল , ডায়লগ থেকে শুরু করে নাচের সিগনেচার স্টেপ সবকিছুই কপি করছেন সাধারণ মানুষ। শুধুমাত্র সাধারণ মানুষই নয় সেলিব্রিটি থেকে শুরু করে দেশ-বিদেশের সকলের মেতে উঠেছেন এই পুষ্পার গানে। সম্প্রতি আমেরিকার নিবাসী দুই যুবতীর পুষ্পা মুভির গানে নাচ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়া প্রতিভা প্রদর্শনের একটি প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে মানুষের কাছে। কোনো মানুষের প্রতিভা থাকলে তারা সর্বসমক্ষে আসতে সোশ্যাল মিডিয়া দৌলতে বেশি সময় নেয় না। আর কোনো সং ট্রেন্ডিংয়ে এলে সেই ট্রেন্ডিংয়ে গা ভাসান আট থেকে আশি থেকে শুরু করে সেলিব্রিটি ও সাধারণ মানুষেরা। তেমনি পুষ্পা গানের সবকটি গান এখনও বেশ ট্রেন্ডিংয়ে। পুষ্পা মুভি রিলিজের এতদিন পরেও মানুষের মনে এখন রয়ে গেছে আল্লু অর্জুনের ও রশ্মিকার সিগনেচার স্টেপ, ডাইলোগ। আর তাই সোশ্যাল মিডিয়ায় বারবার ঘুরেফিরে আসছে এই পুষ্পার গানের ভিডিওগুলি।

সম্প্রতি আমেরিকার নিবাসী দুই যুবতীকে দেখা গেল এই মুভির জনপ্রিয় “সামী সামী” গানে নাচ করতে। সম্পূর্ণ ভারতীয় পোশাকে সুসজ্জিত দুই যুবতী করলেন সামী সামী গানের রশ্মিকার সেই জনপ্রিয় সিগনেচার স্টেপ। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ভিডিওটিতে তাদের দুজনকে ঘাগড়া চোলিতে দেখা গেছে।

ভিডিওটি তারা তাদের “radhapriyanka” নামক ইনস্টাগ্রাম হান্ডেল থেকে পোস্ট করেছেন। ভিডিওটি ইতিমধ্যে প্রচুর ভিউজ ও কমেন্টে ভরে গেছে। এই দুই যুবতী মাঝে মধ্যেই তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নানারকম নাচের ভিডিও পোস্ট করেন। তবে এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। নেটিজেনেরাও তাদের নাচের প্রশংসা করেছেন।