×

বিন্দিয়ারে বিন্দিয়া লাল শাড়ি পিন্দিয়া, স্বচ্ছ নদীর ধারে দুই সুন্দরী কন্যার মন মুগ্ধ করা নাচ, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

পূর্বে কাজ সেরে বাড়ি ফিরে তবেই মিলতো অবসরের সুযোগ, পছন্দের বিনোদনের জন‍্য একমাত্র টিভির পর্দায় চোখ রাখতে হতো তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া আসার পর থেকে এই দৃশ্য বদলেছে। এখন ছোট্ট বিরতির মাঝেই দেখে নেওয়া যায় নিজের মনপসন্দ মজার ভিডিও খবর থেকে শুরু করে বিভিন্ন প্রতিভামূলক ভিডিও।

তবে বেশিরভাগ দর্শকদেরই বিনোদনের মধ্যে অন‍্যতম পছন্দের বিভিন্ন নাচ গানের ভিডিও গুলি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সবথেকে বেশি দেখতে পাওয়া যায় বিভিন্ন শিল্পীর প্রতিভার প্রকাশ। সম্প্রতি এবার এইরকম দুই শিল্পীই নিজেদের নৃত‍্যশৈলী প্রদর্শন করে সকলের নজর কাড়লেন।

মৌ, সোনামিকা, বিদীপ্তার মতোন অনেক শিল্পীই নিজেদের দক্ষ নৃত‍্যকলা দিয়ে ইতিমধ্যে দর্শকমনে পাকাপাকি স্থান করে দিয়েছে। তবে এবার আরো দুই শিল্পী নিজেদের দক্ষ নৃত‍্যকলা দিয়ে তাদেরও প্রতিযোগিতায় ফেললেন। সম্প্রতি যে নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় জায়গা করে নিয়েছে সেখানে বিন্দিয়া গানে তালে তিথি(tithi) ও ইতি(iti) নামের দুই সুন্দরী যুবতীকে অসাধারণ নৃত‍্য পরিবেশন করতে দেখা যাচ্ছে।

সস

ভাইরাল এই ভিডিওতে ট্রেন্ডিং গানের বাইরে বেরিয়ে ফোক সং “বিন্দিয়ারে বিন্দিয়া লাল শাড়ী পিন্দিয়ার” তালে লাল শাড়ী পরিহিত অবস্থায় নদীর ধারে মুক্ত আকাশের নিচে দূর্দান্ত নৃত‍্য পরিবেশন করেছেন তারা। তবে এই প্রথম নয় এর আগেও বহুবার নাচের ভিডিও পোস্ট করে চর্চায় এসেছেন তারা। তবে সাম্প্রতিক তাদের এই ভিডিও মন জয় করে নিয়েছে লাখো লাখো মানুষের। তাদের দক্ষ উপস্থাপনা এইমুহুর্তে প্রশংসিত হয়ে চলেছে।