অফবিটভাইরাল ভিডিও

হুবুহু মানুষের মতো টক জল দিয়ে একের পর এক ফুচকা খাচ্ছে হাতি, ভাইরাল ভিডিও দেখে মজেছে নেটদুনিয়া

ভারতে পানিপুরি বা গোলগাপ্পা বা ফুচকা অতি জনপ্রিয় একটি খাবার,যার বিভিন্ন রাজ্যে বিভিন্ন নাম

বর্তমানে বিনোদন জগতে নতুন সংস্করণ ঘটেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রতিনিয়ত নিত্যনতুন ঘটনার সাথে পরিচিত হয়ে থাকি। আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ধরণের অদ্ভুত ঘটনার সাক্ষীও হয়ে থাকি আমরা। প্রায় প্রতিদিনই এই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে নানা পশুপাখি থেকে শুরু করে নানা বয়সী মানুষের অদ্ভুত কান্ড কারখানা। সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে আপনিও অবাক হবেন।

ভারতে(India) পানিপুরি বা গোলগাপ্পা বা ফুচকা(Puffy) অতি জনপ্রিয় একটি খাবার,যার বিভিন্ন রাজ্যে বিভিন্ন নাম। কিন্তু এটি সকলের খুব পছন্দের একটি খাবার,যার জনপ্রিয়তা শুধুমাত্র দেশে নয় বিদেশেও রয়েছে। তবে এতদিন তো শুধুমাত্র মানুষকেই দেখেছেন ফুচকা খেতে,তবে সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে একটি হাতিকে ফুচকা খেতে। এর আগেও পশুপাখির বহু ভিডিও ভাইরাল হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তবে হাতিকে ফুচকা খেতে দেখা গেছে এই প্রথমবার।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ফুচকাওয়ালা রাস্তার ধারে দাঁড়িয়ে হাতিকে(Elephant) ফুচকা(Puffy) খাইয়ে দিচ্ছেন। আর হাতিটিও মহানন্দে তার শুঁড় দিয়ে ফুচকা খেয়ে চলেছে। তবে এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। সচরাচর খুব একটা এমন দৃশ্য দেখায় যায়না বলে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়েছে।

ঘটনাটি ঘটেছে আসামের (Assam) তেজপুরে(Tejpur)। আর এই ভিডিওটি(Elephant video) শেয়ার করা হয়েছে টুইটারের(Twitter) ট্রোলস অফিশিয়াল(Trolls Official) নামক একটি পেজ থেকে। ভিডিওটিতে অনেকেই নানান ধরনের কমেন্টে ভরিয়ে দিয়েছেন। অনেকে লিখেছেন “ভারত এমন একটি দেশ যেখানে মানুষ ইঁদুর থেকে হাতি সমস্ত প্রাণীকে ভালোবাসে এবং পুজো করে”। তবে বর্তমানে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। আপনি যদি এখনও ভিডিওটি দেখে না থাকেন তবে দেখে নিন।

Related Articles