×

ফুলো কা তারো কা, বাড়ির ছাদে রাখী বন্ধনের গানে দুর্দান্ত নেচে মুগ্ধ করলেন সুন্দরী যুবতী বৌদি, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

র্তমানে কোন অনুষ্ঠান উৎসব নাচ-গান ছাড়া যেন অসম্পূর্ণ। বিয়ে হোক কিংবা দুর্গাপুজো কিংবা ভাইফোটা বা রাখি সব কিছুর উৎসব নিয়ে যেমন গাওয়া হয়েছে গান তেমনি ওইসব স্পেশাল দিনে সেইসব গানে নাচ করাও এখন মাস্ট। এই যেমন দিন কয়েক পরেই রয়েছে রাখি উৎসব এদিন প্রত্যেকটা বোন তার ভাই ও দাদাদের হাতে রাখি বাঁধবে। দাদা বোনের এই বন্ধনকে আরো মজবুত করে রাখি। এমনই এক উৎসবকে কেন্দ্র করে সম্প্রতি এক যুবতী নৃত্য পরিবেশন করেছেন ভাইবোনের অন‍্যতম জনপ্রিয় গান “ফুলো কা তারো কা” গানের সাথে।

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে ওই যুবতী একজনের হাতে রাখি পরিয়ে দিচ্ছে আর মিষ্টি মুখ করার পরেই এই গানে তালে নাচ করা শুরু করেছেন তিনি‌। গানের বিষয়ের সাথে সাদৃশ্য রেখে তিনি যেমন অ্যাক্ট করেছেন তেমনি অসাধারণ সুন্দরভাবে ছাদের মধ্যেই নাচ পরিবেশন করেছেন।

এদিন তার পরনে ছিল সবুজ রঙের শাড়ি ও লাল রঙের ফুলহাতা নেটের ব্লাউজ। তার এই সৌন্দর্য দ্বিগুণ বাড়িয়ে দিয়েছিল মাথায় দেওয়া ফুল সঙ্গে মিষ্টি হাসি। তাকে দেখতে যেমন অপূর্ব লাগছিল তেমনি তার নৃত‍্যশৈলী এতটাই অনবদ্য ও প্রানবন্ত ছিল যে তা দেখে চোখ ফেরানো দায় হবে।

গানের তালে তার এক্সপ্রেশন ও নাচের ভঙ্গিমার অনবদ‍্য মেলবন্ধন দর্শকদের মন জয় করে নিয়েছে ইতিমধ্যে। UBIRUNGIA নামের একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি যা এখন ভাইরালের তালিকায়। দেখুন আপনিও।