×

Beautiful, সুন্দর সাজ দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন বেলি ডান্স খুদে কন্যার, নেটমহলে প্রশংসার ঝড়

বেলি ডান্সের অরিজিন হলো সুদূর পাশ্চাত্য ইজিপ্ট। মরু অঞ্চলের এই শিল্প বিশেষভাবে মুগ্ধ করে সবাইকে‌। তবে বর্তমানে এই পাশ্চাত্যে ছোঁয়া এসে লেগেছে আমাদের ভারতবর্ষেও। পাশ্চাত্য ছেড়ে ভারতেও জনপ্রিয় হয়ে উঠেছে এই নাচ।

এতদিন বহু ভারতীয় যুবতীকে বেলি ডান্স করতে দেখা গেছে তবে এবার এক ছোট্ট কন্যাকে অসাধারণ বেলি ডান্স করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র নতুন প্রজন্মকে খারাপ করে তা নয় নতুন প্রতিভা দেখানোর একটি বিশাল প্লাটফর্ম এই সোশ্যাল মিডিয়া। এই ছোট্ট খুদে কন্যাও সেই কথাই প্রমাণ করে দিয়েছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ছোট্ট কন্যা লাল পোশাকে সেজে মঞ্চের মধ‍্যে শুরু করেছে বেলি ডান্স। মিউজিকের বিটে বিটে তার কোমর ও পেটের মুভমেন্ট একেবারে তাক লাগানোর মতোন। বেলি ডান্স এর মূল মাহাত্ম্য পেটে মধ‍্যে হিল্লোল তুলে নাচ করা। যদিও এই ডান্স ফর্ম করতে গেলে প্রয়োজন প্রচুর প্র্যাকটিস আর ফিটনেস। এই ছোট্ট কন্যা ও অপরূপ সুন্দর ভাবে একেবারে নিখুঁত স্টেপে শরীরে হিল্লোল তুলেছে। মিউজিকের তালে তালে তার শরীরী ভঙ্গিমা, বডি মুভমেন্ট, এক্সপ্রেশনে সবটাই অনবদ‍্য।

এইটুকু বয়সে তারা এমন দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। জানা গেছে এশিয়াতেই এই নাচের প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছিল। আপাতত তার এই নাচ তুমুল ভাইরাল গোটা নেট মহলে। প্রায় 15 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন আপনিও দেখে নিন এই দুর্দান্ত পারফরম্যান্স।