চুল টানাটানি থেকে জুতো পেটা, বিয়ে বাড়িতে নতুন বর-বৌয়ের ধুন্ধুমার কান্ডে হতবাক নেটিজেনরা

Advertisement

বিয়ের আগেই পাত্র-পাত্রীর মধ্যে ধুন্ধুমার কান্ড! এমনকি মাটিতে পড়ে গিয়ে মারামারি করতে দেখা যায় তাদের। এই দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন কী কারণে পাত্র-পাত্রীর মধ্যে এমন ঝামেলা শুরু হয়ে গেল? আসুন তাহলে সেই বিষয়টি জেনে নেওয়া যাক। বর্তমান সময়ে আমাদের সামনে বিভিন্ন ধরনের ভিডিও উঠে আসে।

Advertisements

যার কিছু কিছু যেমন আনন্দ দেয়, আবার কিছু কিছু অবাকও করে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করা হয়েছে ট্যুইটারে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের আসরে দাঁড়িয়ে রয়েছেন পাত্র-পাত্রী। আশেপাশে রয়েছেন অতিথিরাও। এরপর পাত্র পাত্রীকে মিষ্টি খাইয়ে দিতে যান। তবে সেই মিষ্টি খাওয়ানোর ধরন মোটেই পছন্দ হয় না পাত্রীর।

Advertisements

কারণ, তিনি একপ্রকার মিষ্টিটি ঠুসে দেন পাত্রীর মুখে। এরপর ওই পাত্রী চড় কষিয়ে দেন পাত্রের গালে। রেগে গিয়ে পাত্রও মারতে শুরু করে দেয় হবু স্ত্রী’কে। এমনকি চুল ধরেও টানাটানি করেন তিনি। এখানেই শেষ নয় মাটিতে শুয়েও দু’জনকে মারামারি করতে দেখা যায়। এই ঘটনার পর ছুটে আসেন বাড়ির আত্মীয়রা।

তবে কোনোভাবেই যেন তাদেরকে ছাড়ানো সম্ভব হয় না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ব্যাপক ভাইরাল হয়েছে। একদিকে যেমন নেটিজেনরা মজা নিয়েছেন এই ভিডিওটি দেখে। আবার কেউ কেউ অবাক হয়ে গিয়েছেন। সকলের মুখে একটাই কথা, ‘বিয়ের আগেই এরকম মারামারি করছেন তারা, তাহলে বিয়ের পরে কী করবেন?’

Related Articles