×

Beautiful, সবুজ প্রকৃতির মাঝে লাল পাড় সাদা শাড়িতে অসাধারন নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় নেটাগরিকরা

পৃথিবীর সব মানুষের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে শুধু সময় আবার অনেক সময় দায়িত্বের চাপে সেগুলি হারিয়ে যায়। তবে সোশ্যাল মিডিয়া সেই সমস্যার সমাধান ঘটিয়েছে আর প্রতিভা প্রকাশের পথকে আরো সহজ করে দিয়েছে। এখন আর নিজের নাচ বিশ্বের দরবারে তুলে আনার জন্য সবসময় প্রতিযোগিতা, রিয়েলিটি শোয়ের প্রয়োজন হয় না। বাড়িতে বসেই শিল্পের চর্চা করে সেগুলি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে পোস্ট করলেই ভাইরাল হয়ে যায়। প্রচুর প্রতিভা এভাবেই প্রতিষ্ঠিত হচ্ছেন।

এবার সম্প্রতি এক ফোক গানের সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন এক যুবতী। লাল পাড়,সাদা শাড়ি গ্রাম‍্য যুবতীর মতোন সেজে প্রকৃতির মাঝে নিজের শিল্পীসত্ত্বা মেলে ধরেছেন এই যুবতী। ফোক গানগুলি মানুষের আবেগের কাছে বিশেষ গুরুত্ব রাখে‌। বর্তমানে বিভিন্ন গানের সাথে নাচ, পাশ্চাত্য নাচের ভঙ্গিমা মন জয় করে নিলেও লোকসঙ্গীত বা ফোকগানের তালে নৃত্য পরিবেশন বরাবরই আমাদের মনকে টানে।

ফোক গান “কাদা দিলি সাদা কাপড়ে”র তালে নেচে মানুষের মন জয় করে নিয়েছেন এই যুবতী। তার শিল্পনৈপুন‍্যতা, ডান্সের প্রতিটি স্টেপ এক কথায় অনবদ‍্য। ভাইরাল ভিডিওগুলির ভীড়ে এই যুবতীর অসাধারণ নাচ নজর কেড়েছে সকলের। প্রকৃতির সাথে তার শিল্পনৈপুণ্যতা যেন মিলেমিশে এক হয়ে গেছে।

Dance Star Mou নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। মাত্র একদিনের মধ্যেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় নয় হাজার মানুষের কাছে। অনেকেই ভিডিওটি পছন্দ করেছেন।