অফবিটভাইরাল ভিডিও

মনের ভিতর মনের বাহিরে, লাল শাড়ি পরে সবুজ প্রকৃতির মাঝে মনমাতানো নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় ভক্তরা

বর্তমান প্রজন্মের কাছে প্রতিভা প্রকাশের অন্যতম প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে ইউটিউব। আর youtube এ ভর করেই নতুন পুরনো, নামি ও অনামি শিল্পীরা নিজেদের প্রতিভা মেলে ধরছেন নেট দুনিয়ায়। তাই প্রতিনিয়তই দেখা যায় কয়েকশো প্রতিভার প্রকাশ। কেউ পরিবর্তনের জোয়ারে হারিয়ে যায় কেউ আবার মানুষের মন জিতে নিতে পারে। আর তাদের এই সব নিত্যনতুন পারফরম্যান্স দেখেই এক মুঠো খোলা আকাশের স্বাদ পাচ্ছেন ব‍্যস্ত দর্শকরা।

এমনই এক প্রতিভা মৌ, যিনি প্রায়শই নিজের পেজ “ডান্স স্টার মৌ” থেকে নাচের ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে এই যুবতী নিজের নাচের মাধ্যমে গড়ে নিয়েছেন ফ্যানবেস। সম্প্রতি ফের অনুরাগীদের জন‍্য অসাধারণ ডান্স পারফর্ম করতে দেখা গেল তাকে।

সম্প্রতি খোলা আকাশের নীচে সবুজকে সাক্ষী রেখে “মনের ভিতর মনের বাহিরে” এই গানটিতে নেচেই ভাইরাল হয়েছেন তিনি। এদিন তার পরনে ছিল লাল রঙের শাড়ি ও হলুদ রঙের ব্লাউজ। হালকা সাজের সাথে মাথায় মানানসই খোঁপা আর তাতে গোজা রঙিন ফুল যেন আরো গ্রামীন আবেশ এনে দিয়েছে তার সাজে।

গানের তালে তার নাচের প্রতিটি ভঙ্গি যেমন নিখুঁত অসাধারণ তেমনি আদুরে চেহারার মিষ্টি হাসির তরুণীর চোখেমুখে রয়েছে মাটির টান। মাত্র একদিন আগে শেয়ার করে নেয়া হয়েছে এই ভিডিওটি যা এই মুহূর্তে দর্শকদের মন জয় করে চলেছে। প্রতিবারের মতো এবারেও তার প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। প্রতিনিয়তই বাড়ছে লাইক ও কমেন্ট সংখ্যা। রইল এই অসাধারণ নাচের ভিডিওটি।