×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বাহুবলি সিঙ্গারা, ৩০ মিনিটে মাত্র ১টা সিঙ্গারা শেষ করতে পারলেই পুরস্কার ৫১ হাজার টাকা

দশটা না কুড়িটা নয় একটাই সিঙ্গারা খেতে হবে, সময় আধঘন্টা আর তাহলেই মিলবে 51 হাজার টাকা! কি ভাবছেন তাকে এমন জিভে জল আনা সুস্বাদু খাবার তার ওপর আবার এতগুলো টাকা! নিশ্চয়ই মনে মনে ভাবছেন একটা সিঙ্গারা খাওয়া তো বাঁই হাত কা খেল! কিন্তু সিঙ্গারার সাইজ দেখলে হোঁচট খেতে পারেন। কারণ এ যে সে সিঙ্গারা নয় একেবারে “বাহুবলি সিঙ্গারা”।

“বাহুবলি সিঙ্গারা চ‍্যালেঞ্জ”- হ্যাঁ সম্প্রতি উত্তরপ্রদেশের মিরাটের একটি মিষ্টির দোকান আয়োজন করেছে এমনই ফুড চ্যালেঞ্জ, পুরষ্কারমূল‍্য ৫১ হাজার টাকা। ভাবছেন তো এমন দারুণ স্বাদের সিঙ্গারা খেয়ে যদি এত টাকা জেতা যায় তাহলে এর চেয়ে আর ভালো কি হতে পারে। তাহলে জানিয়ে রাখি এই সিঙ্গারা খাওয়ার নিয়ম রয়েছে রয়েছে। চ্যালেঞ্জের নিয়ম অনুযায়ী মাত্র ৩০ মিনিটের মধ্যে ৮ কেজি ওজনের দৈত‍্যকার সিঙ্গারা খেতে হবে।

তবে কেবল সাইজেই যে বড় তা নয় স্বাদেও কিন্তু টক্কর কর দেবে এটি। সিঙ্গারাকে সুস্বাদু করে তোলার জন্য এর মধ্যে আলুর পুর ছাড়াও দেওয়া হয়েছে মটর, পনির, এমনকি ড্রাইফ্রুইটও। বর্তমানে এই সিঙ্গারা খাওয়ার চ্যালেঞ্জ নিয়ে হাজির হচ্ছেন বহু মানুষ। সহজে ও সময়ের মধ্যে কে এই বাহুবলী সিঙারা খেতে পারে তার অপেক্ষাতেই নির্মাতা।

ফুড ব্লগার চাহত আনন্দও (Chahat Anand) কিন্তু ইতিমধ্যে এই চ‍্যালেঞ্জ নিয়ে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় বাহুবলী সিঙারার ঝলকও শেয়ার করেছেন তিনি। যা হুহু করে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তার শেয়ার করে নেয়া ক্লিপে দেখা গেছে বিশালাকার সিঙ্গারাকে নিয়ে বসে আছেন তিনি। তবে চ্যালেঞ্জ কি তিনি জিততে পেরেছেন! এই প্রশ্নের উত্তর অজানা হলেও বলাইবাহুল্য তার ভিডিওর মাধ্যমে “বাহুবলী সিঙারা” হয়ে উঠেছে ভাইরাল।