অফবিটভাইরাল ভিডিও

বিশালাকার আস্ত কুমিরকে মুহূর্তের মধ্যেই গিলে খেয়ে নিলো পাইথন, ব্যাপক ভাইরাল ভিডিও

জলের রাজা সে.. কোনভাবে জলে কোন প্রাণী যদি তার হাতে পরে তাহলে আর বেঁচে ফেরার আশা থাকে না। যেমন তার ক্ষিপ্ততা তেমন সাইজ। এর দাঁতের শক্তিতে বড় বড় প্রাণীও ঘায়েল হয়। বলা হচ্ছে কুমিরের কথা কিন্তু এরই অপরদিকে যদি থাকে পাইথনের মতো কোনো সাপ তাহলে যে সমানে সমানে যুদ্ধ হবে তা বলাই বাহুল্য।

সোশ্যাল মিডিয়ায় প্রায়সই বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। আর সেই ভাইরাল ভিডিওর মধ্যে থাকে কোনো কোনো জঙ্গলেরও দৃশ্য। জীবন সংগ্রাম চালাতে জঙ্গলের বিভিন্ন প্রাণীদের প্রতিনিয়তই লড়াই চালিয়ে যেতে হয়। এই যেমন সম্প্রতি সামনে এলো এক পাইথনের সাথে কুমিরের দুর্ধর্ষ লড়াইয়ের ভিডিও।

এমন ভয়ংকর দুই প্রাণীর মধ্যে যদি লড়াই লাগে সে দৃশ‍্য যে রোমহর্ষক হয়ে উঠবে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এই ভিডিওতেও তাইই ঘটেছে। ভিডিওতে দেখা যাচ্ছে অ্যালিগেটর ও পাইথন কার্যত নিজেদের শিকার খুঁজতে ব্যস্ত। এমনভাবেই তারা একসময় ব্যাপক লড়াই মেতে ওঠে। ভিডিওতে দেখা যাচ্ছে জলজ্যান্ত এক অ্যালিগেটরকে পাইথন নিজের বিশাল বড় শরীরে সম্পূর্ণ পেঁচিয়ে নিয়েছে।

জলের দানবকেও রীতিমতো হার মানতে হয়েছে ওই পাইথনের কাছে। ভিডিও শেষে দেখা যায় বড় হা করে অ্যালিগেটররের মাথা মুখে ঢুকিয়ে দেয় ওই পাইথন। “বেন সেজো” নামের একটি youtube চ্যানেল থেকেই ভিডিওটি আপলোড করা হয়েছে যা এখনো পর্যন্ত আড়াই লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। আপনিও দেখে নিতে পারেন এই হাড় হিম করা ভিডিওটি।