নিউজরাজ্য

অনুব্রত একজন ‘মহামানব’, TMC নেতার পায়ে হাত দিয়ে প্রণাম করে আর কি কি বললেন আউশগ্রামের BDO

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি এবং পশ্চিমবঙ্গ সরকারের গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান অনুব্রত মণ্ডল(Anubrata Mandal) বুধবার একটি সেফ হোম উদ্বোধন করতে বর্ধমানের গুসকরায় বুধবার এসেছিলেন আর সেখানেই ঘটলো এক অবাক কান্ড। তার পায়ে হাত দিয়ে প্রণাম করে তাকে মহামানব আখ্যা দিয়ে বসলেন সরকারি এক আধিকারিক।

বর্ধমানের গুসকরার নদীপটি এলাকায় আউশগ্রাম-১ ব্লকের কিষাণ মান্ডির একটি ঘরে ২৫ বেডের একটি সেফ হোম উদ্বোধন করা হলো, ওই সেফ হোমটি উদ্বোধন করতে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল, আর সেখানেই ঘটলো এই কান্ড।

অনুষ্ঠানের শুরুতে অনুব্রতর পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের বিডিও অরিন্দম মুখোপাধ্যায় (Arindam Mukhopadhyay)। শুধু তাই নয় অনুব্রতকে মহামানব বলেও আখ্যা দিয়ে বসলেন আউসগ্রামের বিডিও। তারই সাথে অরিন্দম মুখোপাধ্যায় বললেন, প্রথমে কৃতজ্ঞতা জানাই মাননীয় চেয়ারম্যান সাহেবকে (অনুব্রত মণ্ডল) আমাদের সময় দেওয়ার জন্য। মূলত মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং নির্দেশের উপর ভিত্তি করেই আমাদের এই প্রচেষ্টা, মাননীয় চেয়ারম্যান সাহেবকে যখনই আমাদের এই উদ্বেগের কথা জানাই, উনি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান অনুষ্ঠানটি উদ্বোধন করতে। এরই সাথে অরিন্দম বাবু সভাস্থলে দাঁড়িয়ে বলেন “মুখ্যমন্ত্রী একজন কর্মবীর এবং চেয়ারম্যান সাহেবকে একজন মহামানব বলেই আমি মনে করি।

অন্যদিকে মঞ্চে বক্তৃতা দিতে উঠে অনুব্রতও নিজের সৌজন্যে দেখিয়েছেন। অনুব্রত বলেন, উনার (অরিন্দম মুখোপাধ্যায়) যথেষ্ট নাম রয়েছে। তাই উনি ডাকতে চলে এসেছি, এখন কোথাও না গেলেও এখানে এসেছি। গুসকরার (Gushkara) মানুষদের জন্য একটা বড় কাজ হল। এরপর অনুব্রত স্থানীয় মানুষদের উদ্দেশ্যে বলেন আপনারা একজন ভালো বিডিও পেয়েছেন।

Tags

Related Articles

Close