অফবিটআন্তর্জাতিকনিউজ

মাত্র ২৭ সেকেন্ডে জন্ম নিল বিশ্বের দ্রুততম কন্যা সন্তান মিলি!

একটি সন্তানকে জন্ম দিতে নরক যন্ত্রণা সহ্য করতে হয় মায়ের, তবে ব্রিটেন থাকল এক বিরল ঘটনার সাক্ষী হয়ে, যেখানে সন্তান জন্ম দিতে কোন রকমের কষ্ট করতে হলো না মাকে, বরং মাত্র ২৭ সেকেন্ডেই জন্ম দিয়ে ফেললেন সন্তানের।

ঘটনাটি ঘটেছে ব্রিটেনের হ্যাম্পশায়ারের, যেখানে সব থেকে অল্প সময়ে সন্তানের জন্ম দিয়েছেন এক মহিলা। মহিলার নাম সফি বাগ। জানা গিয়েছে সফি মাত্র ২৭ সেকেন্ডে জন্ম দিয়েছেন নিজের সন্তানের, অর্থাৎ প্রসব যন্ত্রণা শুরু হওয়া থেকে সন্তানের জন্ম হওয়া পর্যন্ত সময় লেগেছে মাত্র ২৭ সেকেন্ড।

৩৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা এই মহিলার হঠাৎ রাতে ঘুম ভেঙে যায়। শরীরের সামান্য অস্বস্তি অনুভব করেন তিনি। তলপেটে চিন চিন করে সামান্য ব্যাথা অনুভব করেন, এরপর বাথরুমে যান সফি, এবং কমোডে বসার সাথে সাথে তিনি অনুভব করেন তার সন্তান বেরিয়ে আসছে। সাথে সাথে ওই অবস্থাতেই বাথরুম থেকে বেরিয়ে আসেন ওই মহিলা।

ততক্ষণে সন্তানের মাথা বেরিয়ে গেছে, সফিকে এই পরিস্থিতিতে দেখে রীতিমতো হতবাক হয়ে যান তার স্বামী। কয়েক মুহূর্তের মধ্যেই সন্তানের জন্ম দিয়ে ফেলেন সফি। বাথরুমে যাওয়া থেকে বেরিয়ে আসার মধ্যে মাত্র ২৭ সেকেন্ড লেগেছিল তার, আর সেইটুকু সময়ের মধ্যেই সন্তান প্রসব করে ফেলেন তিনি। জানা গেছে এক সুস্থ স্বাভাবিক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সফি।

Tags

Related Articles

Close