খেলানিউজ

ভারত ছেড়ে ইংল্যান্ডে গিয়েই বিপদে কোহলি, রোহিতদের অনুশীলন ম্যাচ অনিশ্চিত

করোনা আক্রান্ত দেশের প্রাক্তন অধিনায়ক! মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরতেই রোগাক্রান্ত কোহলি। যদিও সংবাদমাধ্যম সূত্রে খবর,বর্তমানে সুস্থ আছেন “কিং কোহলি”। তবে প্রশ্ন উঠছে তবে কি 1স্ট জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ভারতীয় এই কিংবদন্তি ক্রিকেটারকে খেলতে দেখা যাবে না? 22 গজের সাদা পোশাকে কোহলির এই অবতার কি এবার মিস করতে চলেছেন আপামর দর্শক?

আইপিএল পরবর্তী ছুটি কাটাতে মেয়ে ভামিকা ও স্ত্রী অনুষ্কার সাথে মালদ্বীপ সফরে উড়ে গিয়েছিলেন বিরাটম 13ই জুন দেশে ফিরে 16ই জুন রওনা দিয়েছিলেন ইংল্যান্ড সফরে। তবে পরবর্তীতে জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন তিনি। শুধু তিনিই নয় ভারতীয় ক্রিকেট টিমের বেশকিছু সদস্যের করোনা আক্রান্তের কথা সামনে আসতে থাকে। ফলতঃ এহেন পরিস্থিতিতে লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের অনুশীলন কার্যত অনিশ্চিত হয়ে পড়েছে।

গত সপ্তাহে ইংল্যান্ড পৌঁছেছে ভারতীয় দল। তবে করোনা আক্রান্ত হওয়ার কারণে রবীচন্দ্রন অশ্বিন এইবারের পৌঁছাতে পারেননি ইংল্যান্ডে। ফলতঃ একাধিক তারকা ক্রিকেটারের এমন করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ার খবর আসতেই জানা যাচ্ছে 24শে জুন থেকে লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতীয় দলের অনুশীলন কার্যত অনিশ্চিত হয়ে পড়েছে।

এমনকি করোনা পরবর্তী সময়ে দুর্বল ক্রিকেটারদের খেলিয়ে বেশি পরিশ্রম করানোর পক্ষপাতী নয় ভারতীয় বোর্ড। ফলতঃ মনে করা হচ্ছে যেহেতু ভারতীয় একাধিক ক্রিকেটারদের করোনা সংক্রমণ থাকতে পারে সেই কারণে অসন্ন এই টেস্ট সিরিজে 22 গজের হাল ধরা থেকে বাদ যেতে পারেন বেশকিছু তারকা ক্রিকেটার। তবে বর্তমানে দাঁড়িয়ে বিরাটের ভবিতব্য এই টেস্ট সিরিজের নিরিখে ঠিক কি? তা এখনই বলা যাচ্ছে না।

Tags

Related Articles

Close