×

খুব শীঘ্রই রয়েল এনফিল্ড আনতে চলেছে নতুন একটি জবরদস্ত বাইক, এখনি জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

বর্তমানে ভারতে টু হুইলারের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। ইয়ং জেনারেশন বেশিরভাগ ঝুঁকে পড়েছে স্টাইলিশ লুকের দিকে। আর এই স্টাইলিশ লুক বলতেই সর্বপ্রথম সবার ওপরে ইয়ংস্টারদের পছন্দের তালিকায় রয়েছে রয়েল এনফিল্ড এর নাম। ভারতীয় মার্কেটে এই রয়েল এনফিল্ড এর চাহিদা সবচেয়ে বেশি। তবে এই রয়াল এনফিল্ড কোম্পানি খুব শীঘ্রই আসতে চলেছে তাদের নতুন একটি মডেল।

“রয়েল এনফিল্ড” নামেই যেন রাজকীয় ভাব। আর তাই সকলেই এই রাজকীয় ভাব অনুভব করতেই স্বপ্ন দেখেন একটি রয়েল এনফিল্ডের বাইক কেনার। তবে খুব শীঘ্রই রয়েল এনফিল্ড লঞ্চ করতে চলেছে তাদের নতুন একটি মডেল যার নাম Meteror 650। অতি অত্যাধুনিক ফিচারস এবং আরো দুর্দান্ত স্টাইলিশ লুক নিয়ে লঞ্চ হতে চলেছে এই নতুন বাইকটি। চলুন তবে, আর দেরি না করে জেনে নিই কি কি ফিচারস পাওয়া যাবে এই নতুন গাড়িটিতে।

এই রয়েল এনফিল্ড গাড়িতে আপনি পেয়ে যাবেন ক্রাশ গার্ড, রোড বাইক টায়ার, লো স্ল্যাং, টার্ন ইন্ডিকেটর সহ আরো নানা অত্যাধুনিক ফিচারস। এছাড়াও আপনি পাবেন অক্সিলারি লাইট যুক্ত ইঞ্জিন গার্ড, এলইডি টেল ল্যাম্প, ফ্লাট ফুট রেস্ট সহ আরো নতুন নতুন ফিচারস। এর সাথে আপনি পেয়ে যাবেন টুরিং এক্সেসরি ফিট করার সুবিধাও।

এই বাইকটিতে রয়েছে 648 সিসির প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন। এছাড়াও রয়েছে সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। অনুমান করা হচ্ছে, এই নতুন বাইকটিতে ট্রিপল নেভিগেশন করার জন্য একটি ছোট প্যাডও দেওয়া হয়েছে। সুতরাং এই দুর্দান্ত ফিচারসহ বাইকটি লঞ্চ করার অপেক্ষায় রয়েছেন সকলেই। তবে আপনার যদি সম্প্রতি বাইক কেনার কোনোরকম পরিকল্পনা থেকে থাকে, তবে এই গাড়িটি আপনার জন্য একটি পারফেক্ট চয়েস হতে চলেছে।