×

Royal Enfield-কে টেক্কা দিতে বাজারে আসছে নতুন Kawasaki W175, রেট্রো লুক সহ দাম হবে অনেক কম

খুব সম্ভবত চলতি মাসের 25 তারিখ এই বাইকটি লঞ্চ করা হবে

ভারতীয় বাজারে টু হুইলার এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আর প্রত্যেকটি গাড়ি কোম্পানির মধ্যে অন্তর্দ্বন্দ্ব শুরু হয়েছে বাজেট গাড়ি লঞ্চ করবার জন্য। কিছুদিন আগে রয়্যাল এনফিল্ড তাদের বাজেট সেগমেন্ট এর নতুন গাড়ি হান্টার লঞ্চ করেছিল, যা ভারতীয় মার্কেটে প্রবলভাবে সাড়া ফেলেছিল। এবার তাদেরকেই টেক্কা দিতে বাজারে নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে জাপানের অটোমোবাইল কোম্পানি Kawasaki।

খুব শীঘ্রই Kawasaki কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের নতুন বাইক Kawasaki W175। খুব সম্ভবত চলতি মাসের 25 তারিখ এই বাইকটি লঞ্চ করা হবে। তবে ইতিমধ্যে গাড়িটির ব্রশার লঞ্চ করা হয়ে গেছে। বর্তমানে এই গাড়িটি আপনি পেয়ে যাবেন ইবনি ব্ল্যাক রঙে এবং এর সাথে স্পেশাল এডিশন হিসেবে থাকছে লাল রং। এই গাড়িটির দাম রাখা হবে প্রায় 1.5 লক্ষ টাকা, যা ভারতীয় মার্কেটে বেশ ভালোভাবেই সাড়া ফেলবে আশা করছে কোম্পানি।

সূত্রের পাওয়া খবর অনুযায়ী এই বাইকটিতে থাকছে নানান দুর্দান্ত ফিচারস। এই গাড়িটিতে 177 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা 13bhp শক্তিতে 13.2nm টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়া এই বাইকটিতে থাকছে হাই স্পিড গিয়ার বক্স ও এনালগ ইন্সট্রুমেন্টেশন। তবে এই গাড়িতে এলইডি হেডলাইট পাওয়া যাবে কিনা সে বিষয়ে এখনো সঠিকভাবে জানা যায়নি। বাইকটির ওজন 135 কেজি।

ইতিমধ্যে কোম্পানি তাদের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এই নতুন বাইকটির টিজার লঞ্চ করেছে। যেখানে একটি বাইকে W লেখা দেখা গেছে। যদিও এই বাইকটি সম্পর্কে খুব একটা বেশি তথ্য জানানো হয়নি কোম্পানির পক্ষ থেকে তবুও মেড ইন ইন্ডিয়া কনসেপ্টে বানানো এই বাইকটি ভারতীয় মার্কেটে বেশ ভালোই প্রভাব ফেলবে আশা করছে Kawasaki কোম্পানি।