×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

৩৩০০ জিবি ডেটা সহ আনলিমিটেড কল! ৪৯৯ টাকায় বাজার কাঁপানো অফার নিয়ে এলো BSNL

বর্তমানে একাধিক টেলিকম সংস্থা জনপ্রিয়তায় রয়েছে। তৎসত্বেও বহু পুরনো এবং জনপ্রিয় সংস্থা হল BSNL। অন্যান্য ব্রডব্যান্ড সংস্থার সঙ্গে তাল মিলিয়ে BSNLও তাদের ব্রডব্যান্ডের নিত্যনতুন প্ল্যান নিয়ে আসছে। বর্তমানে নিত্য নতুন চমক নিয়ে আসলো BSNL। BSNL-এর এই নতুন ব্রডব্যান্ড প্ল্যান রীতিমতো চমকে দিয়েছে গ্রাহকদের। চলুন তবে আর দেরি না করে জেনেনিই BSNL এর পক্ষ থেকে আনা নতুন প্লানটির সম্বন্ধে নানা বিস্তারিত তথ্য।

BSNL এর পক্ষ থেকে আনা নতুন ব্রডব্যান্ড প্ল্যানটি মিলবে মাত্র ৪৯৯ টাকায়। প্রতি মাসে মাত্র ৪৯৯ টাকা খরচ করে গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড ডেটা। এর মাধ্যমে মাসিক ৪৯৯ টাকায় প্রতি মাসে পাবেন ৩৩০০ জিবি ডেটা। এছাড়াও এই ডেটা শেষ হয়ে গেলে ৪ mbps গতিতে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা।

এই ৩৩০০ জিবি ডেটা পাওয়া যাবে ৪০ mbps স্পিডে। তবে আপনি যদি চান তবে হাই স্পিডেও ডেটা ব্যবহার করতে পারেন। আর এই ডেটা শেষ হয়ে যাওয়ার পর ৪ mbps এ মিলবে আনলিমিটেড ডেটা। আনলিমিটেড ডেটার সাথে সাথে আনলিমিটেড কলেরও সুবিধা দেওয়া হচ্ছে BSNL এর পক্ষ থেকে।

BSNL এর পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই প্ল্যান যে গ্রাহকেরা গ্রহণ করবেন তাদের প্রথম মাসে ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও BSNL এর আরও একটি প্ল্যান রয়েছে যেটি এর চেয়েও ৫০ টাকা কমে পাওয়া যাবে। তবে BSNL এর এই নতুন দুর্দান্ত প্ল্যান দেখে একথা মনে করা হচ্ছে যে তাদের ৭৭৫ ও ২৭৫ টাকার প্ল্যান দুটি খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে। অনুমান করা হচ্ছে আগামী 15 ই নভেম্বর পর্যন্ত এই প্ল্যান দুটি বৈধ থাকবে।