বিনোদনভাইরাল ভিডিও

বয়স মাত্র ২ বছর, পড়াশোনার পাশাপাশি খেলাধুলোতেও বাজিমাত খুদে ইউভানের, দেখে মুগ্ধ রাজশ্রী ভক্তরা

২০২২ এর সরস্বতী পুজোতেই হাতেখড়ি হয়ে গেছে ইউভানের, রীতিমত ব্যাগ নিয়ে প্লে স্কুলেও যেতে দেখা গেছে তাকে

টলিউডের ক্রাশ সে, তাকে একঝলক দেখতে পাওয়ার জন্য অপেক্ষা করে থাকেন হাজারো অনুরাগী। বয়স মাত্র দুই বছর তবে ইতিমধ্যে তার নামে খুলে গেছে বেশ কয়েকটি ফ্যান পেজ। হ্যাঁ, বলা হচ্ছে টলিউডের তৈমুর ওরফে রাজশ্রীর একমাত্র পুত্র ইউভানের(Yuvaan) কথা। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া স্টার সে, বাবা-মায়ের সমস্ত লাইমলাইট সে কেড়ে নিয়েছে। শুভশ্রী হোক বা রাজ এই তারকার প্রোফাইল এখন দর্শকরা ফলো করেন ইউভানের কীর্তিকলাপ দেখার জন্য।

তবে অন্যান্যদের নায়ক নায়িকা মতোন নিজের পুত্রকে আড়াল করেন না তারা। বরং সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন একরত্তি ছোট ছোট মজার মুহূর্ত। এই যেমন সম্প্রতি ইউভান পাপার শেয়ার করে নেওয়া একটি ভিডিও এখন ভাইরাল। ভাইরাল এই ভিডিওতে ছুটির মেজাজে ধরা দিল একরত্তি। পড়াশোনার পাশাপাশি এবার খেলাতে মজতে দেখা গেল তাকে।

২০২২ এর সরস্বতী পুজোতেই হাতেখড়ি হয়ে গেছে ইউভানের, রীতিমত ব্যাগ নিয়ে প্লে স্কুলেও যেতে দেখা গেছে তাকে। আর এবার খেলাতেও মন দিতে দেখা গেল তাকে। পড়াশোনার চাপ একটু কমতেই খেলা নিয়ে বেজায় ব্যস্ত সে। সম্প্রতি শীতের রোদে তাকে পাওয়া গেল একেবারে অন্য মুডে। শীত পড়ুক চায় না পরুক রাগবি তো খেলতেই হবে! এদিন তাই আরবানার মাঠে তাই রাগবির বল নিয়ে মেতে উঠেছিল রাজ শুভশ্রী(Raj-Subhashree) পুত্র।

সাদা টিশার্ট আর গ্রে জগার্স পরেই সবুজ মাঠের মধ্যে নিজের মতো করে খেলতে দেখা গেল তাকে। ভিডিওতে দেখা যাচ্ছে মাঝে উল্টে পড়ে গেলেও নিজেই আবার উঠে দাঁড়িয়েছে ইউভান। পা দিয়ে বল ছুড়ে এপাশ থেকে ওপাশে নিয়ে যেতে ব‍্যস্ত। আর এই মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ফেলেছেন রাজ চক্রবর্তী(Raj Chakrabarty)। ভিডিওটি শেয়ার করে নিয়ে তিনি ইউভানের এনার্জির কথা লিখেছেন। চোখের নিমেষে যেন বড় হয়ে যাচ্ছে ইউভান। আর তাইতো ছেলের জীবনের মুহূর্ত গুলি এভাবেই ক্যামেরাবন্দি করে রাখতে চান পরিচালক।

Related Articles