×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র দেড় বছর বয়সে জীবনের নতুন অধ্যায়ে পা রাখল ইউভান, শুভেচ্ছার ঝড় ‘রাজশ্রী’র ভক্তদের

টলিপাড়ার এই “পাওয়ার কাপল” জুটি প্রায়শই নিজেদের দাম্পত্য জীবনের খুঁটিনাটি তুলে ধরেন সামাজিক মাধ্যমে। বর্তমানে জোরকদমে শুটিংয়ের কাজ চালানোর পাশাপাশি বিধায়ক পদ সামলাচ্ছেন রাজ। অন্যদিকে আসন্ন ছবির শুটিং এর পাশাপাশি বছর দেড়েকের ইউভানকে কোলে পিঠে করে মানুষ করতে ব্যস্ত অভিনেত্রী। নিত্যদিন ছোট্ট এই একরত্তি সেলিব্রিটির নানার কর্মকাণ্ডের ভিডিও তার সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন নায়িকা আর এইবার শেয়ার করলেন পুত্রের জীবনের এক বিশেষ দিনের ভিডিও যা দেখে হতবাক সকলে।

বছর দেড়েকের ইউভানকে বড্ড ভালোবাসেন নেটিজেনরা আর সেই কারণেই দিন কয়েক আগে সপরিবারে রাজস্থান ভ্রমণকালে ছোট্ট ইয়ুভানের নানান কর্মকাণ্ডর ভিডিও দারুন ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে আর সেই ধারা বজায় রেখেই সম্প্রতি রাজপুত্রের আরোও এক ভিডিও ভাইরাল হলো নেট দুনিয়ার পাতায়। বছর দেড়েকের ছোট্ট এই একরত্তির জীবনের নতুন অধ্যায়ের সূচনাকালীন সময়কেই নিজের ক্যামেরাবন্দি করে সামাজিক মাধ্যমে আপলোড করলেন নায়িকা।

আদতে এদিন অভিনেত্রীর পোস্টে ছোট্ট ইউভানকে একটি আকাশী রঙা ব্যাগ কাঁধে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এদিন হাফপ্যান্ট পড়ে পিঠে ব্যাগ ঝুলিয়ে ছোট্ট ইউভান চলেছে জীবনের প্রথম দিনের স্কুল করতে আর সেই খবরই এদিন নায়িকা সামাজিক মাধ্যমে হাতিয়ার করে ছড়িয়ে দিয়েছেন অনুরাগীদের মাঝে। আদতে বছর দেড়েকের ইউভান এদিন প্লে-স্কুলে প্রথম যোগদান করতে যাচ্ছে।

এদিন ছবিটি পোস্ট করে নায়িকা ক্যাপশনে লেখেন “তার বিশ্বাসই হচ্ছে না এটি ঘটছে”। সময় কিভাবে বয়ে যায় তাই তিনি তাঁর এই ক্যাপশন এর মাধ্যমে বোঝাতে চেয়েছেন। দুই হাজার কুড়ি সালে করোনাকালীন সময় জন্ম হয়েছিল ইয়ুভানের আর বর্তমানে বছর দেড়েক ঘুরতে না ঘুরতেই স্কুলে যোগদান করলো সে। অভিনেত্রীর এই পোস্টকে মাধ্যম করে ইয়ুভানের জীবনের এই বিশেষ দিনে তাকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা থেকে ইমন চক্রবর্তী প্রমুখ!