বিনোদন

Nusrat-পুত্রের ডাকনাম ফাঁস করলেন Yash, জানালেন ‘আমি আর নুসরত মিলেই ওর নাম রেখেছি’

নুসরাত জাহানের সন্তানের পিতৃপরিচয় নিয়ে গত কয়েক মাস ধরেই চর্চা চলছে। নুসরাতের মা হওয়ার পর থেকে এই চর্চা আরও জোরালো হয়েছে। এই মুহূর্তে সবচেয়ে বিনোদনমূলক এবং চটকদার খবর নুসরাতের সন্তানের বাবার খোঁজ পাওয়া। এই নিয়েই সরগরম নেটমহল।

তবে কিছুদিন আগে নীরবতা ভেঙে প্রতিবাদী সুরে জনসমক্ষে এসেছে সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেখানেই এই বাবা কে এই ধরনের প্রশ্ন আসতেই প্রশ্নের উত্তর উহ‍্য রেখেই তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রকাশ‍্যে মুখ খুলেছিলেন। বলেছিলেন এটা একটা কঠিন প্রশ্ন, কারন এটা কারোর চরিত্রে দাগ লাগিয়ে দেয়। এতেই থেমে থাকেননি। সাহসী ভঙ্গিতে জবাব দিয়ে বলেন “বাবা জানেন বাবা কে।”

যদিও নুসরতের সন্তানের বাবা কথা আসতেই বরাবর উঠে এসেছে যশের প্রসঙ্গ। অন্তঃস্বত্ত্বা অবস্থা থেকে এখনো পর্যন্ত যশকেই তার পাশে ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা গেছে। যশের সাথে নুসরতের সম্পর্ক নিয়ে সন্দেহের দানা অনেকের মনেই। নুসরতও জানিয়েছিলেন যশের সাথে তিনি অভিভাবকত্ব উপভোগ করছেন।

এবার নুসরাত পুত্র ঈশানকে নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিভাবক যশ দাশগুপ্ত। বাড়িতে ঈশানকে নিয়েই সময় কাটছে তার। দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরাত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম। ‘চিনাবাদামের’ শুটিংয়ের ফাঁকে যশ জানিয়েছেন এই পুঁচকে খু়দের কি ডাকনাম দিয়েছেন তিনি। অভিনেতার কথায় “আমি ঈশান বলে ডাকছি।” তিনি এও জানিয়েছেন এই নামটা তার আর নুসরাতের ঠিক করা। তবে ঈশানের একটি ডাকনাম রয়েছে সেটা হলো ‘অংশ’।

Tags

Related Articles

Close