×

‘মালকিন ভাবি’ দয়া করে ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ, প্রতিটা মুহূর্তে রয়েছে উদ্দাম যৌনতা

করোনা পরবর্তী ডিজিটালাইজেশনের যুগে চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি বৃদ্ধি পেয়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। তবে গতানুগতিক ধারার ওয়েব সিরিজের পাশাপাশি অ্যাডাল্ট ওয়েব সিরিজপ্রেমীদের জন্য প্রাপ্তবয়স্ক ভিন্ন ধরনের এক পুরোদস্তুর দুনিয়া খুলে গিয়েছে আর এই ধরনের ওয়েব সিরিজগুলি কেবলমাত্র হিন্দিতেই নয় বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও রিলিজ হয়েছে। সম্প্রতি আজকে আমাদের এই প্রতিবেদন সম্প্রতি রিলিজ হওয়া এক ওয়েবসিরিজকে নিয়ে।

উল্লু,প্রাইমশট,কোকুর মতো একাধিক জনপ্রিয় প্ল্যাটফর্ম এ লঞ্চ হতে থাকে নানান রগরগে যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তা এতটাই উত্তরোত্তর বৃদ্ধি পায় যে প্রায় লাখ লাখ মানুষ এই ওয়েব সিরিজ দেখে থাকেন। “সৌখিন আঙ্কেল” এবং “সীল 4” নামক দুই ওয়েব সিরিজের সাফল্যের পর এইবার প্রাইমশর্ট এ লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ মালকিন ভাবি।

দুটি এপিসোড সমন্বিত প্রাইমশটের এই ওয়েব সিরিজটি হিন্দি ভাষায় লঞ্চ করা হয়েছে। এই ওটিটি প্ল্যাটফর্মে 15 থেকে 20 মিনিট এর প্রত্যেকটি পর্ব সমন্বিত এই ওয়েব সিরিজটিতে একজন বিবাহিতা মহিলার সাথে তাদের ভাড়াটিয়া যুবকদের গড়ে ওঠা শারীরিক সম্পর্ক নিয়ে আবর্তিত হয়। দিনকে দিন এই ধরনের অবৈধ সম্পর্ক চলতে থাকলে মহিলাটির ব্যবহারে পরিবর্তন চোখে পড়ে তার স্বামীর। পরবর্তীতে কি হয়? তা জানতে গেলে আপনাকে চোখ রাখতে হবে ওয়েব সিরিজের পর্দায়।

“মালকিন ভাবি” ওয়েব সিরিজের মূল চরিত্রে হিরাল রাধাদিয়ার মারকাটারি ফিগার ও উন্মুক্ত পোশাকের দুর্দান্ত এক্সপ্রেশন নজর কেড়েছে নেটিজেনদের। তাই প্রতিমুহূর্তে উদ্দাম যৌনতা ও অন্তরঙ্গ দৃশ্য পরিপূর্ণ এই ওয়েব সিরিজ জনপ্রিয় হয়ে উঠতে বিশেষ সময় নেয় নি। তবে এই ওয়েব সিরিজটিকে একাকী উপভোগ করতে আপনাকে নিতে হবে প্রাইমশট অ্যাপ এর সাবস্ক্রিপশন। যা আপনারা মাসিক 295 এবং বার্ষিক 999 টাকা মূল্যের বিনিময়ে পেয়ে যাবেন সহজেই!