×

সম্পূর্ণ ফ্রিতে MX Player-এ রিলিজ হয়েছে সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, যা দেখে তোলপাড় সৃষ্টি করেছে দর্শকদের মন

এই সিরিজটির দৃশ্য ও গল্পপ্লট "আশ্রম"কেউ পিছনে ফেলে দিয়েছে

ওটিটি মাধ্যমে বিগ বাজেটের যেসকল অ্যাডাল্ট কনটেন্টগুলি দর্শকেরা কার্যত বিনামূল্যে উপভোগ করতে পারেন তার মধ্যে অন্যতম হলো এমএক্স প্লেয়ারে রিলিজড ওয়েব সিরিজ সমূহ। সম্পূর্ণ বিনা পয়সায় দর্শকেরা এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত নানান ওয়েবসিরিজ উপভোগ করে থাকেন। আর এই সকল সিরিজের মধ্যে অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হলো “হ্যালো মিনি”!

2019 সালে প্রকাশিত এই ওয়েব সিরিজের প্রথম সিজনে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুজা জোশিকে। বিশেষ করে এই সিজেনে অভিনেত্রী প্রিয়া ব্যানার্জির সাথে অনুজার লেসবিয়ান সিন বিশেষভাবে নজর কেড়েছিল দর্শকদের। সিরিজের চূড়ান্ত সাফল্যের কথা মাথায় রেখে পরিচালক সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে আসতে বিশেষ দেরি করেননি।

26শে ফেব্রুয়ারি 2021 রিলিজ হয় “হ্যালো মিনি” ওয়েব সিরিজের দ্বিতীয় সিজেন। এই সিজনের প্রত্যেকটি পর্বের একাধিক অন্তরঙ্গ দৃশ্যও রীতিমতো ঘাম ঝড়িয়েছে দর্শকদের। উষ্ণতাপূর্বক একাধিক দৃশ্যে অনুজার দুর্দান্ত এক্সপ্রেশনের সিগারেট জাদুতে অ্যাডাল্ট ওয়েব সিরিজটি রীতিমতো অন্য মাত্রা পেয়েছে।

তিনটি সিজন মিলিয়ে এখনো পর্যন্ত মোট 35টি এপিসোড সমন্বিত এই ওয়েব সিরিজটি এমএক্স প্লেয়ার প্ল্যাটফার্মে মুক্তিপ্রাপ্ত ওয়েবসিরিজ সমূহের মধ্যে আজ পর্যন্ত সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে। নভোনিল চক্রবর্তির থ্রিলার উপন্যাস “stranger triology ” থেকে নেওয়া এই গল্পের ওপর আধারিত এই সিরিজটির চতুর্থ সিজনও খুব জলদি আসতে চলেছে ওয়েব সিরিজের পর্দায়। সবমিলিয়ে অ্যাডাল্ট কন্টেন্ট হিসাবে এই সিরিজটির দৃশ্য ও গল্পপ্লট যে “আশ্রম”কেউ ছাপিয়ে যেতে চলেছে তা নিয়ে ইতিমধ্যেই বেশ আশাবাদী দর্শকেরা!