×

VIDEO: দমকা হাওয়ায় উড়ে গেল জাহ্নবীর জামা, জনসমক্ষে উপস মোমেন্টের শিকার শ্রীদেবী কন্যা

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর হলেন বর্তমান প্রজন্মের এক অন্যতম তরুণী অভিনেত্রী! শ্রীদেবীর দৌলতে ছোট থেকেই স্টারকিড হিসেবে জীবন অতিবাহিত হয়েছে তার। স্বপ্ন ছিল একজন সফল অভিনেত্রী হওয়ার আর সেটা করে দেখিয়েছেন তিনি। “ধড়ক” সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখলেন বর্তমানে একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের পসার জমাতে সমর্থ হয়েছেন শ্রীদেবী-কন্যা।

তবে অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমে অত্যন্ত অ্যাক্টিভ এই স্টারকিডকে নিয়ে আলোচনার শেষ নেই অনুরাগীদের মধ্যে। তাই পাপরাৎজিরাও অনুরাগীদের উৎসুক্য মেটাতে হামেশাই জাহ্নবীকে লাইমলাইটে রাখেন। ফলতঃ নিজস্ব ইনস্টাগ্রাম একাউন্ট ছাড়াও ইনস্টাগ্রামে একাধিক ফ্যান পেজ থেকে নিত্যদিন পোস্ট হতে থাকে জাহ্নবীর একাধিক ছবি ও ভিডিও আর সেই সূত্র ধরে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো জাহ্নবীর “উপস মোমেন্ট”।

সর্বদায় পাপারাৎজ্জিদের ক্যামেরার নিশানায় থাকার কারণে বলিউড অভিনেতা অভিনেত্রীরা নানান বিব্রতকর মুহূর্তের সাক্ষী হন আর সেই সকল মুহূর্তগুলি ক্যামেরাবন্দি হয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় নেয় না। এবারও অন্যথা হয়নি শ্রীদেবী-কন্যার ক্ষেত্রে। এদিন ক্যামেরার সামনে উড়ে যায় অভিনেত্রীর পোশাক আর কিছুক্ষণের জন্য তা মিডিয়ার ক্যামেরায় ধরা পরে যায় অভিনেত্রীর অনাবৃত উরু। বিব্রতকর এই মুহূর্ত সামলে কোনক্রমে গাড়িতে উঠে যান শ্রীদেবী-তনয়া।

স্বাভাবিক রীতি মেনে এদিন জাহ্নবীর বাড়ির সামনে হাজির হয়েছিলেন পাপারাৎজ্জিরা। এদিন জনপ্রিয় এই অভিনেত্রী সাদাকালো প্রিন্টেড একটি ডিপ নেকড সুতির ছাপা পোশাক পড়ে বাড়ি থেকে বের হয়ে গাড়ির উদ্দেশ্যে যেতেই মিডিয়ারা অভিনেত্রীর ছবি ও ভিডিও নিতে শুরু করে দেয়। যা এদিন মোটেই পছন্দ হচ্ছিল না অভিনেত্রীর। তিনি গাড়িতে উঠার চেষ্টা করলে আচমকাই তার জামা উড়ে যায় এবং লজ্জাস্থান অনাবৃত হয়। যা পাপরাৎজিদের ক্যামেরা এড়ায় না। তবে কিছুক্ষণের জন্য বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হলেও পরবর্তীতে নিজেকে সামলে গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। তবে জাহ্নবীর এই উপস মোমেন্টের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় নেয় না!