×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘জড়িয়ে ধরতে পারো আবার চুমুও খেতে পারো’, ভরা মঞ্চে বেফাঁস কথা বলে তুমুল চর্চায় ‘ওগো নিরুপমা’র সৌমি

পান থেকে চুন খসলেই হল! অভিনেত্রীরা পড়েন মহা ফাঁপড়ে‌। এই যেমন সম্প্রতি নেটিজেনদের কটাক্ষের নিশানায় ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। ছোটপর্দার জনপ্রিয় মুখ সৌমি(Soumi), “ওগো নিরুপমা” ধারাবাহিক থেকে শুরু করে “আয় তবে সহচরীর” মত জনপ্রিয় ধারাবাহিকের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। তবে এবার মাচা শো তে গিয়ে সমালোচনার সম্মুখীন হলেন সৌমি ঘোষ (Soumi Ghosh)।

ছোটপর্দা থেকে শুরু করে বড় পর্দার অভিনেতা ও অভিনেত্রীরা নিয়মিত এই গ্রামেগঞ্জে মাচা শো করে থাকেন। উপস্থিত দর্শকদের বিনোদন দিতে নাচ গান আড্ডায় আসর জমিয়ে রাখেন তারা। তবে এইসব করতে গিয়ে কখনো বিপাকে পড়তে হয়। এই যেমন বেসুরো গলায় গান গেয়ে একসময় চরম ট্রোলের মুখে পরেছিলেন দিতিপ্রিয়া রায়‌। আর এবার বেফাঁস মন্তব্য করে বিপাকে সৌমি ঘোষ।

এর আগেও বেসুরো গলার গান গাওয়ার কারণে চরম কটাক্ষে শিকার হয়েছিলেন কিন্তু এবার যেন সেই সীমা অতিক্রম করে গেল। এদিন লাইভ মঞ্চে অনুষ্ঠান করতে উঠলে গানের পাশাপাশি সকলের সঙ্গে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। সেইসময় তিনি বলে ওঠেন “আমি তোমাদের সঙ্গে নাচবো যা বলবে তাই করব।” তবে এখানেই থেমে থাকেননি, এরপরেই যা মন্তব্য করে বসেন তাতে তার বক্তব্য শুনে রীতিমতো চোখ কপালে উঠেছৈ নেটিজেনদের।

এই কথার সাথে আরও উস্কে দিয়ে বলেন “জড়িয়ে ধরতে পারো আবার চুমুও খেতে পারো।” কেউ যদি তাকে জড়িয়ে ধরে চুমু খাই তাতেও রাজি অভিনেত্রী, এমন আলটপকা মন্তব্য শুনে শুরু হয়েছে বিতর্ক। গতবার বেসুর গান আর এইবার এই হেন কথাবাত্রা অভিনেত্রীকে বাঁকা চোখে দেখেছেন সকলে। কেউ কেউ তাকে মজার খোরাক বানিয়ে ফেলেছেন আবার অনেকে বলেছেন এই ধরনের মন্তব্যের মাধ্যমে নিজের প্রতি মানুষের শ্রদ্ধা কমিয়ে ফেলছেন অভিনেত্রী। আপাতত তারই ভিডিও হইচই ফেলে দিয়েছে নেটমাধ্যমে।