×

‘সুর-তালের পুরো বারোটা বাজিয়ে দিলো’, ‘ওগো নিরুপমা’র ঊর্মির গান শুনে চেয়ার ছেড়ে পালাই পালাই অবস্থা শ্রোতাদের

উপস্থিত দর্শকদের অনুরোধে "হায়ো রাব্বা" গানটি গাইতে শুরু করেছিলেন 'ঊর্মি' সৌমি ঘোষ

টেলিভিশন জগতের অভিনেতা অভিনেত্রীদের স্টেজ শো করার বিষয়টি নতুন নয়। সিনেমা হোক কিবা সিরিয়াল সব জায়গায় অভিনেতা অভিনেত্রীদেরকেই স্টেজে লাইভ শো করতে দেখতে পাওয়া যায়। আর তাতেই অনেক অভিনেতা অভিনেত্রীদের যেমন অন্যান্য গুন বহিঃপ্রকাশিত হয় তেমনই কেউ কেউ হয়ে ওঠেন হাসির পাত্র।

যেমন একেবারে বেসুরো গলায় গান গেয়ে ইতিপূর্বে ট্রোলের মুখে পড়েছে একাধিক জনপ্রিয় টেলি অভিনেত্রী। তাদের মধ্যে যেমন রয়েছেন দিতিপ্রিয়া রায় তেমনি রয়েছে কৌশানী। সম্প্রতি এরকমই আরেক টেলি অভিনেত্রী স্টেজ শো করতে গিয়ে গান গেয়ে চরম ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়াতে।

এদিন একটি জায়গায় স্টেজ শো করতে গিয়েছিলেন “ওগো নিরুপমা” খ্যাত অভিনেত্রী সৌমি ঘোষ। মিষ্টি দেখতে এই অভিনেত্রী অভিনয় ইতিমধ্যে মন জয় করেছে দর্শকদের, তার অভিনয় বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। ফলে সেখানে তাকে একনজর দেখার জন্য ভক্তের সমাগমও হয়েছিল বেশ। তবে দর্শকদের চাহিদা অনুযায়ী গান গাইতে গিয়ে প্রশংসার বদলে মিললো কটাক্ষ। সোশ্যাল মিডিয়াতে তার এই গানের ভিডিও ভাইরাল হতেই সেটা শুনে কানে আঙুল দিলেন শ্রোতারা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ভক্তদের সাথে কথা বলার পাশাপাশি নেচে আসর মাতিয়ে দিয়েছেন তিনি। তবে গোল বাধলো গান গাইতে গিয়ে। উপস্থিত দর্শকদের অনুরোধে “হায়ো রাব্বা” গানটি গাইতে শুরু করেছিলেন তিনি। কিন্তু পুরো মাত্রায় উদ‍্যমের সাথে গাইতে গিয়েই সুর তাল লয় এর জ্ঞান হারান সৌমি। মিউজিসিয়ানদের তালে তাল রেখে আপ্রান গাওয়ার চেষ্টা করলেও সুর তাল কোনটাই মেলেনি।

আর স্টেজ শোয়ের এমন দৃশ‍্য ভাইরাল হতেই তাকে তুলোধোনা করলেন নেটিজেনরা। নেটিজেনদের একাংশ কটাক্ষ করে বলেছেন- ” এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে।” তবে অনেকেরই মত অভিনেতা-অভিনেত্রীদের স্টেজে আসলেই গান গাইতে বলা হয়। সে সেটা পারুক বা না পারুক দু’গুলি গান না শুনিয়ে উপস্থিত ভক্তরা নিষ্কৃতি দেন না তাদের। আর তাদের কথা রাখতে গিয়েই চরম পর্যায়ে ট্রোল হতে হয় তারকাদের, যা অনভিপ্রেত।