বিনোদনভাইরাল ভিডিও

পোশাক অতীত, দুধসাদা বিছানায় শুয়ে লাল টেপ দিয়েই লজ্জা ঢাকলেন উরফি জাভেদ

একি কান্ড! একেবারে সেলোটেপ দিয়ে আটকা পড়লেন তিনি! উরফিকে হঠাৎ আটকে রাখার প্রয়োজন পড়লোই বা কেন! সাম্প্রতিক তার ছবিগুলি দেখলে মুহূর্তের জন্য এমন প্রশ্নই ঘুরপাক খাবে মাথায়। কিন্তু এক মিনিট উরফি বলে কথা সেখানে পোশাক জড়িয়ে নেইতো!

উরফি জাভেদ, পোশাক নিয়ে নিত্য নতুন পরীক্ষা-নিরীক্ষা করতে ইথাকেন সাম্প্রতিক কালের এই ফ্যাশনিস্তা। পূর্বে তো কাটাছেঁড়া পোশাকের জন্য শিরোনামে আসতেন তিনি তবে এখন আরো কিছু ধাপ এগিয়ে গেছেন। সুতোর লেশমাত্র ছাড়াই ফ‍্যাশন করছেন ব্লেড, কাঁচ দিয়ে। বস্তা থেকে শুরু করে খবরের কাগজ অ্যালুমিনিয়ামের তার ইতিমধ্যেই এই সবই অঙ্গে তুলেছেন তিনি। এবার ফের নয়া পোশাক নিয়ে শিরোনামে উঠে এসেছেন তিনি।

সম্প্রতি তিনি শরীর ঢেকেছেন অভিনব উপায়ে। দেখে মনে হবে যেন সাদা মেঝেতে আটকে রয়েছেন উরফি। কিন্তু তাকে কেউ আটকে রেখেছে এমন ভেবে ভুল করবেন না! আসলে এটাই তার নয়া ফ্যাশন। সেলোটেপ জুড়েই লজ্জা নিবারণ করেছেন। আর তার সাথেই চুলে লম্বা ঝুটি যেন নকশা কেটেছে‌ মেঝেতে।

ছবিতে দেখা যাচ্ছে উন্মুক্ত দেহে কেবল নিজের গোপনাঙ্গ ঢাকার জন‍্য ব্যবহার করেছেন একটি লাল টেপ। সঙ্গে মানানসই আবার ঠোঁটে লাল লিপস্টিক। এবার সেলোটেপ হয়ে উঠেছে তার নয়া পোশাক। অনেকে তার এমন কিম্ভুত পোশাক দেখে নিন্দা করেছেন, ট্রোলের বন‍্যা বয়ে গেছে তাকে ঘির কিন্তু উরফি তো উরফিই। তার মূল লক্ষ‍্য লাইমলাইটে থাকা আর এই পোশাক এর দৌলতে সেই কার্যসিদ্ধি হয়েই গেছে।