×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী! সৌন্দর্যে টলি নায়িকাদেরও টেক্কা দেবেন সুপারস্টার প্রসেনজিতের কন্যা, দেখুন ছবি

প্রেরণা টলিপাড়ায় খুব একটা পরিচিত না হলেও তিনি প্রসেনজিৎ ও তার প্রাক্তন স্ত্রী, অপর্ণা গুহঠাকুরতার কন্যা

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasanjit Chatterjee) তথা আমাদের সকলের প্রিয় বুম্বাদা(Bumba Da) । একচেটিয়া টলিপাড়ায় রাজ করেছেন তিনি এবং এখনো পর্যন্ত স্বমহিমায় অভিনয় চালিয়ে যাচ্ছেন। একসময় তিনি বাংলা সিনেমার হাল ধরেছিলেন, মানুষকে আনন্দ দিয়েছিলেন অন্য স্বাদের সিনেমায়। আর তাই আজও তিনি সকলের মনে জায়গা করে রয়েছেন।

তবে সেলিব্রিটি মানেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা থাকবে। তিনিও তার ব্যতিক্রম নন। তার ব্যক্তিগত জীবন নিয়েও বহু কাটাছেঁড়া হয়েছে। তার বিবাহবিচ্ছেদ, বিবাহ নিয়েও নানান চর্চা রয়েছে টলিপাড়ায়। তার বর্তমান স্ত্রী হলেন অর্পিতা ও তার ছেলে তৃষানজিৎ। তৃষানজিৎকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। অনেকেই মনে করছিলেন তার মত, তার ছেলেও হয়তো খুব শীঘ্রই অভিনয় জগতে পা দেবে। তবে আজকের প্রতিবেদন তাদের নিয়ে নয়, আজকের প্রতিবেদন হলো প্রসেনজিতের কন্যাকে নিয়ে।

অনেকেই হয়ত জানেননা প্রসেনজিতের একটি কন্যা রয়েছে, যার নাম প্রেরণা চট্টোপাধ্যায়(Prerana Chatterjee)। প্রেরণা টলিপাড়ায় খুব একটা পরিচিত না হলেও তিনি প্রসেনজিৎ ও তার প্রাক্তন স্ত্রী, অপর্ণা গুহঠাকুরতার কন্যা। বর্তমানে প্রেরণা আইন নিয়ে পড়াশোনা করছেন লন্ডনে(London)। প্রসেনজিতের এই কন্যার সম্বন্ধে অনেকে না জানলেও টলিপাড়ার ইন্ডাস্ট্রির কিছু জনের সঙ্গে বেশ বন্ধুত্ব রয়েছে তার। সেই ঝলক মাঝেমধ্যে দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ প্রেরণা। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে তিনি ভীষণ ফুডি এবং তিনি জাপানিজ খাবার খেতে খুব পছন্দ করেন। কিছুদিন আগে তার সোশ্যাল মিডিয়ায় পরিচালক সুদেষ্ণা রায়(Sudeshna Roy) ও অভিজিৎ গুহ(Abhijit Guha) সঙ্গে একসাথে ছবি দেখে নেটিজেনদের মনেই প্রশ্ন জেগেছিল তিনি হয়ত ইন্ডাস্ট্রিতে জগতে পা রাখতে চলেছেন। তবে পরিচালক এই বিষয়ে জানান, তিনি এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত তাই ইন্ড্রাস্ট্রিতে আসার কোনো ইচ্ছে নেই তার। তবে তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখলে তার সৌন্দর্য যে টেক্কা দিতে পারে বহু অভিনেত্রীকে তা বলার অপেক্ষা রাখেনা।