×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

টলিউডে ‘জিরো’ কিন্তু দক্ষিণে ‘হিরো’, এবার সাউথের এই সুপারস্টার নায়কের সঙ্গে অভিনয় করতে চলেছেন যীশু সেনগুপ্ত

খুব শীঘ্রই এবার আরো একটি দক্ষিণী সিনেমাতে নিজের দক্ষ অভিনয়ের ছাপ ফেলতে চলেছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)। তবে তাকে শুধুমাত্র টলিউড অভিনেতা বললে ভুল হবে কারণ বলিউড ও দক্ষিণের সিনেমাতে ইতিমধ্যেই নিজের জায়গা তৈরি করে ফেলেছেন তিনি। আসলে একসময় যখন বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি ব্রাত্য হয়ে পড়েছিলেন,তখন তিনি ঘুরে দাঁড়িয়েছেন অন্য ইন্ডাস্ট্রিতে।

ইতিমধ্যে বেশ কিছু সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। যে তালিকায় রয়েছে ‘সীতারামম’,‘অশ্বথামা’,‘মায়েস্ত্রো’, ‘শ্যাম সিংহ রায়’,‘আচার্য’ ইত্যাদি। খুব শীঘ্রই এবার আরো কিছু দক্ষিণী তারকার সাথে কাজ করতে চলেছেন তিনি। আসলে চলতি বছরই জুনিয়ার এনটিআর’এর(Junior NTR) সিনেমা সংখ্যা ৩০ সম্পূর্ণ হয়েছে।

তাই তিনি এই সফলতাকে উদযাপন করতে চান একটি সিনেমার মাধ্যমে,যেটির নাম ‘এনটিআর৩০’। যেখানে অভিনয় করতে চলেছেন রশ্মিকা মন্দনাও(Rashmika Mandana)। যদিও প্রথমে এই সিনেমার জন্য আলিয়া ভাটকে(Alia Bhatt) নেওয়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু তিনি গর্ভাবস্থার কারণে শ্যুটিং করতে পারবেন না বলে তার জায়গায় নেওয়া হয়েছে রশ্মিকাকে।

জানা গিয়েছে,সিনেমার বাজেট হতে চলেছে ৩০০ কোটি। দেশের নানা জায়গায় ঘুরে সিনেমার শ্যুটিং করা হবে। নামী পরিচালক এবং নামী তারকাদের নিয়ে এই সিনেমাটি যে সুপারহিট হতে চলেছে তার কারোরই অজানা নয়। অন্যদিকে দক্ষিণ ছাড়াও একাধিক বলিউড সিনেমাতেও কাজ করেছেন যীশু। সেগুলিও সমান জনপ্রিয় হয়েছে দর্শকমহলে।