×

VIDEO: বন্ধ ঘরে লাল শাড়িতেই মন মাতানো নাচ এই সুন্দরী অভিনেত্রীর, সোশ্যালে ব্যাপক ভাইরাল ভিডিও

খোলা চুলে হালকা সাজে এবং মিষ্টি হাসিতে সকলের মন জয় করে নিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী

বলিউডে আর টলিউডে কিন্তু আটকে নেই সিনেমা জগত। একধারে যেমন ওয়েব সিরিজের বিপুল চাহিদা বেড়েছে তেমনি অপরদিকে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি উড়িয়া সিনেমাগুলি। আর তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে ভোজপুরী, উড়িয়া ইন্ডাস্ট্রির তারকাদের জনপ্রিয়তা।

তা যে কেবল সিনেমার খাতিরে এমনটা নয় সোশ্যাল মিডিয়ার যুগে আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই রিল ভিডিওতে মত্ত। এমনই অনেক তারকা রয়েছেন যারা এই ভিডিও দিয়েই সকলের নজর কাড়ছেন প্রতিনিয়ত। সম্প্রতি উড়িয়ার এক অভিনেত্রী রিল ভিডিওর মাধ্যমে নজর কাড়লেন নেটনাগরিকদের মাঝে।

ভিডিও দেখলেই বোঝা যাবে এই সুন্দরী ওড়িয়া অভিনেত্রী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে দুনিয়ার কাছে আলাদাভাবে নিজের একটি পরিচয় গড়ে তুলেছেন। এই মুহূর্তে তার একটি নাচের রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যেই লাল শাড়ি পরে মিউজিকের তালে নিজস্ব স্টাইলে নেচে চলেছেন তিনি। খোলা চুলে হালকা সাজে আর মিষ্টি হাসিতেই সকলের মন জয় করে নিয়েছেন এই সুন্দরী।

ডেসক্রিপশন অনুযায়ী তিনি নিজেকে “কুকিস সোয়াইন” হিসাবেই অভিহিত করেছেন। কুকিস সোয়াইন নামের এই ইন্সটা প্রোফাইল থেকে তার শেয়ার করে নেওয়া এই ভিডিও এখন চর্চায়। অভিনেত্রী হবার সুবাদে তার অনুরাগের সংখ্যা কিছু কম নয় তার ওপর তার ইন্সটারিল, হিট মিউজিক ভিডিও, ডান্স বোল্ড ফটোশ‍্যুটের কারনে অনুরাগীর সংখ‍্যা প্রতিনিয়তই বাড়ছে‌। আপনি যদি এখনও এই ভাইরাল ভিডিওটি দেখে না থাকেন তাহলে দেখে ফেলুন এখনই।